https://bangla-times.com/
ঢাকাশুক্রবার , ৩ মে ২০২৪
  • অন্যান্য

কারামুক্ত মামুনুল হক

নিজস্ব প্রতিবেদক
মে ৩, ২০২৪ ১২:৪৯ অপরাহ্ণ । ৩৮ জন
Link Copied!

অবশেষে কারামুক্ত হলেন হেফাজতে ইসলামের সাবেক কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক। শুক্রবার (৩ মে) সকাল ১০টার দিকে তিনি গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগার থেকে মুক্তি পান। কাশিমপুর হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার সুব্রত কুমার বালা এ তথ্য নিশ্চিত করেন।

হেফাজতে ইসলামের সাবেক কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক কাশিমপুর হাইসিকিউরিটি কেন্দ্রীয় কারাগারে দীর্ঘদিন বন্দী ছিলেন। তার বিরুদ্ধে ৩৭টি মামলা রয়েছে। সর্বশেষ মামলায় তিনি বৃহস্পতিবার (২ মে) জামিন পান। শুক্রবার (৩ মে) সকালে সব কাজ শেষ হলে তাকে মুক্তি দেওয়া হয়।

উল্লেখ্য, নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের রয়েল রিসোর্টে ২০২১ সালের ৩ এপ্রিল এক নারীর সাথে হেফাজত নেতা মাওলানা মামুনুল হককে অবরুদ্ধ করে রাখে স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা। এরপর পুলিশ গিয়ে তাদের জিজ্ঞাসাবাদ করে। ঘটনার পর ঢাকার মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া আরাবিয়া মাদ্রাসায় অবস্থান করেন মামুনুল হক।

১৮ এপ্রিল মাওলানা মামুনুল হককে গ্রেপ্তার করে পুলিশ। পরে ৩০ এপ্রিল সোনারগাঁ থানায় তার বিরুদ্ধে ধর্ষণের মামলা করেন তার সাথে রিসোর্টে অবরুদ্ধ হওয়া নারী।