https://bangla-times.com/
ঢাকাবুধবার , ৬ মার্চ ২০২৪
  • অন্যান্য

রেস্তোরাঁয় অভিযান/ তিনদিনে গ্রেপ্তার ৮৮৭, মামলা ২০

নিজস্ব প্রতিবেদক
মার্চ ৬, ২০২৪ ৯:২৯ অপরাহ্ণ । ৯৫ জন
Link Copied!

রাজধানীর রেস্তোরাঁয় অভিযান পরিচালনা করছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি)। তিনদিনে বিশেষ অভিযান চালিয়ে রেস্তারাঁ মালিক ও কর্মচারীসহ ৮৮৭ জনকে গ্রেপ্তার করা হয়েছে। একই সময় ২০টি মামলা দায়ের করা হয়েছে।

ঢাকার হোটেল-রেঁস্তোরা, গ্যাস সিলিন্ডারের দোকান ও কেমিক্যাল গোডাউনে গত ৩ থেকে ৫ মার্চ পর্যন্ত বিশেষ অভিযান চালানো হয়। এসময় ১১শর বেশি হোটেল-রেস্তোরাঁয় অভিযান চালায় পুলিশ।

ডিএমপির গণমাধ্যম ও জনসংযোগ বিভাগের অতিরিক্ত উপ কমিশনার কে এন রায় নিয়তি বুধবার (৬ মার্চ) এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, গত ৩ ফেব্রুয়ারি ২৭৫টি হোটেল-রেস্তোরাঁয় অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়েছে ৩৪৭ জনকে। ২০৪টি প্রসিকিউশনে দায়ের করা হয়েছে ৫টি মামলা।

৪ ফেব্রুয়ারি ৪৫৫টি হোটেল-রেস্তোরাঁ, ১০৪টি ঝুঁকিপূর্ণ গ্যাস সিলিন্ডার রাখার দোকান এবং ৩টি কেমিক্যাল গোডাউনে অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়েছে ২৭০ জনকে। ওইদিন ২০৪টি প্রসিকিউশনে দায়ের করা হয়েছে ৫টি মামলা।

৫ ফেব্রুয়ারি ৪০২টি হোটেল-রেস্তোরাঁ, ১০৩টি ঝুঁকিপূর্ণ গ্যাস সিলিন্ডার রাখার দোকান এবং ৫টি কেমিক্যাল গোডাউনে অভিযান চালিয়ে ২২৮ জন গ্রেপ্তার করা হয়েছে । ১৯২টি ১০টি মামলা দায়ের করা হয়েছে।

সব মিলিয়ে ৩দিনে অভিযান চালিয়ে মোট গ্রেপ্তার করা হয়েছে ৮৭২ জনকে। একইসঙ্গে ৮৮৭টি প্রসিকিউশনে ২০টি মামলা দায়ের করা হয়।