https://bangla-times.com/
ঢাকাশনিবার , ২৭ এপ্রিল ২০২৪
  • অন্যান্য

১৫ মিনিটের অভিনয়ে পারিশ্রমিক ২০ কোটি

বাংলা টাইমস্
এপ্রিল ২৭, ২০২৪ ১২:৪১ পূর্বাহ্ণ । ২৪ জন
Link Copied!

অভিনয় কয়েক মিনিটের হলেও পারিশ্রমিক হিসেবে নিচ্ছেন কোটি কোটি টাকা। ক্যামিয়ো চরিত্রে অভিনয় করছেন। উপার্জনের দিক থেকে ছবির মুখ্যচরিত্রদের ছাপিয়ে গিয়েছেন তারকা।

আগামী জুনে প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা ‘কল্কি ২৮৯৮ এডি’ ছবিটি। এ ছবির মুখ্যচরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেতা প্রভাস। তার পাশাপাশি মুখ্যচরিত্রে অভিনয় করেন অমিতাভ বচ্চন এবং দীপিকা পাড়ুকোন।

সূত্রে খবর, ‘কল্কি ২৮৯৮ এডি’ ছবিতে ক্যামিয়ো চরিত্রে অভিনয় করে মুখ্যচরিত্রদের চেয়ে বেশি পারিশ্রমিক নিচ্ছেন এক দক্ষিণী তারকা।

জানা যায়, ‘কল্কি ২৮৯৮ এডি’ ছবিতে কালীর চরিত্র বড় পর্দায় ফুটিয়ে তুলতে দেখা যাবে দক্ষিণী অভিনেতা কমল হাসনকে। চলতি বছরের শুরতেই শুটিং শেষ করে ফেলেছেন তিনি।

‘কল্কি ২৮৯৮ এডি’ ছবিটির প্রথম পর্বে কালী চরিত্রটি গুরুত্বপূর্ণ হলেও মুখ্য নয়। বরং পরবর্তী সিক্যুয়েলে কালীর চরিত্রর উপর আরও জোর দেয়া হবে। প্রথম পর্বেই চরিত্রের সাথে দর্শকের পরিচয় করিয়ে রাখতে চাইছেন ছবির পরিচালক নাগ অশ্বিন।

‘কল্কি ২৮৯৮ এডি’ ছবিতে মাত্র ১৫ মিনিট অভিনয় করেছেন কমল। এই ১৫ মিনিটের অভিনয়ের জন্য পারিশ্রমিক নিয়েছেন ২০ কোটি টাকা।

এদিকে, ‘কল্কি ২৮৯৮ এডি’ ছবিতে মুখ্যচরিত্রে অভিনয় করে ১৫০ কোটি টাকা আয় করেছেন প্রভাস। তার চেয়ে প্রায় আট ভাগ কম পারিশ্রমিক পেলেও অমিতাভ এবং দীপিকার চেয়ে ‘কল্কি ২৮৯৮ এডি’ ছবিতে অভিনয় করে বেশি আয় করেছেন কমল।

অমিতাভ এবং দীপিকা দু’জনেই ‘কল্কি ২৮৯৮ এডি’ ছবিতে মুখ্যচরিত্রে অভিনয় করে পাশিমিক পেয়েছেন ১৮ কোটি টাকা । ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে বলি অভিনেত্রী দিশা পটানিকে। তবে কত পারিশ্রমিক নিয়েছেন তা জানা যায়নি।