https://bangla-times.com/
ঢাকাশনিবার , ৬ এপ্রিল ২০২৪

ছিনতাইকালে চার যুবক আটক

আবু বকর সিদ্দিক বক্কর, আদমদীঘি (বগুড়া)
এপ্রিল ৬, ২০২৪ ৫:১৩ অপরাহ্ণ । ২৬ জন
Link Copied!

বগুড়া জেলার আদমদীঘি উপজেলার সান্তাহার রেলওয়ে থানাধীন মাল গুদামের সামনে রেল লাইনের পাশ দিয়ে হেঁটে যাওয়ার সময় জনৈক এক ব্যক্তির বুকে চাকু ঠেকিয়ে ভয় দেখিয়ে রড ও কাঠের বাটাম দিয়ে মারপিট করে জখম করার পর তার কাছে থেকে নগদ টাকা ছিনতাই করে পালানোর সময় ৪ যুবককে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলো- আলামিন (২৪),জাহাঙ্গীর আলম (৩২),সবুজ ওরফে কালু (৩৫) এবং রাব্বি (২৮)। তাদের বিরুদ্ধে সান্তাহার রেলওয়ে থানায় মামলা দায়ে করে শনিবার (৬ এপ্রিল০ সকালে আদালতের মাধ্যমে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে।

সান্তাহার রেলওয়ে থানার অফিসার ইনচার্জ মোক্তার হোসেন বলেন, শুক্রবার (৫ এপ্রিল) রাতে রেলওয়ে থানাধীন মাল গুদামের সামনে রেললাইনের পাশ দিয়ে হেঁটে যাওয়ার সময় ধৃত আসামিরা জনৈক ব্যক্তিকে মারপিট করে টাকা ছিনতাই করে পালানোর সময় তাদেরকে আটক করা হয়েছে। এ সময় আসামি আলামিন ও জাহাঙ্গীরের নিকট হইতে নিকট থেকে ছিনতাই হয়ে যাওয়া ২০০০ টাকা হাজার টাকা উদ্ধার করা হয়েছে। বাকি টাকা উদ্ধারের চেষ্টা চলছে। তাদের বিরুদ্ধে সান্তাহার রেলওয়ে থানা মামলা দায়ের করে আজ শনিবার সকালে আদালতের মাধ্যমে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে।