https://bangla-times.com/
ঢাকাবুধবার , ২০ মার্চ ২০২৪
  • অন্যান্য

এমপি কিরনের বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক
মার্চ ২০, ২০২৪ ৬:০৫ অপরাহ্ণ । ৬৩ জন
Link Copied!

নোয়াখালী-৩ আসনের এমপি মামুনুর রশিদ কিরনের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করা হয়েছে। বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী শ্রী শ্রী রাধা মাধব জিউর আখড়া পরিচালনা কমিটির অনুমোদন দেয়ায় এই মামলা দায়ের করা হয়।

মঙ্গলবার (১৯ মার্চ) বেগমগঞ্জ সিনিয়র জজ আদালতে এ মামলা দায়ের করা হয়। মন্দিরের পক্ষে তপন চন্দ্র মজুমদার ও গণেশ চন্দ্র কুরী বাদী হয়ে মামলা করেন। দুই দফায় মামলার শুনানি শেষে আদালত আদেশের জন্য রেখেছেন।

মামলার বাদী তপন চন্দ্র মজুমদার জানান, চৌমুহনী শ্রী শ্রী রাধা মাধব জিউর আখড়া তথা চৌমুহনী দেবালয় গঠনতন্ত্র অনুযায়ী মন্দির পরিচালায় কমিটি হয়ে আসছে। হিন্দু কমিউনিটির লোকজন মূলত এ কমিটি নির্বাচন করেন। এরই ধারাবাহিকতায় ২০২২ সালের ১৪ মে ৫১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। ওই কমিটি ২০২৬ সালের ১৪ মে পর্যন্ত দায়িত্ব পালন করার কথা রয়েছে। হঠাৎ মন্দিরের গঠনতন্ত্র লঙ্গন করে এমপি মামুনুর রশিদ কিরন নতুন কমিটি গঠনের জন্য ১৪ মার্চ নিজস্ব প্যাডে ৫ জনের নাম উল্লেখ করে তাদের দায়িত্ব দেয়। এরপর তারা ১৫ মার্চ ৫১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করে। পরে এমপি ১৬ মার্চ কমিটির অনুমোদন দেন।

এ সব বিষয়ে সংসদ সদস্য মামুনুর রশিদ কিরনের সাথে কথা বলতে মুঠোফোনে একাধিকবার ফোন দিলেও তিনি তা রিসিভ না করায় কথখা বলা সম্ভব হয়নি।