https://bangla-times.com/
ঢাকারবিবার , ২৮ এপ্রিল ২০২৪

নব যোগদানকৃত কর্মকর্তাদের সঙ্গে জেলা পরিষদ চেয়ারম্যানের মতবিনিময়

রাজশাহী ব্যুরো
এপ্রিল ২৮, ২০২৪ ৫:০৭ অপরাহ্ণ । ১৯ জন
Link Copied!

৪১ তম বিসিএস (প্রশাসন) ক্যাডারের নব নিয়োগ প্রাপ্ত সরকারি কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটগণের সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২৮ এপ্রিল) দুপুরে রাজশাহী জেলা পরিষদের সভা কক্ষে পরিদর্শন শেষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি এবং রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল।

প্রধান অতিথি তার বক্তব্য বলেন, অনেক ত্যাগের বিনিময় এই বাংলাদেশ অর্জন। বাংলাদেশকে গড়তে আমি মুক্তিযুদ্ধে পাক হানাদার বাহিনীর সাথে সম্মুখ যুদ্বে অংশ নিয়েছি। স্বাধীনতার যুদ্ধে আমি আমার বাবা সহ পরিবারের ১৩ জন সদস্যকে হারিয়েছি। তাই আমি জানি, এই স্বাধীনতা আমাদের কত ত্যাগ ও কষ্টের অর্জন। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যদি এদেশের হাল না ধরতেন, তাহলে স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী দলগুলো বাংলাদেশকে আবারো পাকিস্তান বানিয়ে ছাড়তো।

আপনারা এদেশের উজ্জল সন্তান। আগামীতে আপনাদের হাত ধরে এগিয়ে যাবে আমাদের বাংলাদেশ। আপনাদের কাছে আমার বিশেষ অনুরোধ, আপনারা আপনাদের বাবা-মা, বাংলাদেশ ও আমাদের মুক্তিযোদ্ধাদের চিন্তা করে এদেশ কে এগিয়ে নিয়ে যাবেন এই প্রত্যাশা করি।

এ সময় উপস্থিত ছিলেন-রাজশাহীর অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) তরফদার মোঃ আক্তার জামীল। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মু: রেজা হাসান।

আরও উপস্থিত ছিলেন ৪১তম বিসিএস (প্রশাসন) ক্যাডারের নব নিয়োগ প্রাপ্ত ৩৬ জন সরকারি কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটরা।