https://bangla-times.com/
ঢাকাসোমবার , ১ এপ্রিল ২০২৪

এসিল্যান্ডের গাড়ির চাপায় টাইলস বিক্রেতার মৃত্যু

নারায়ণগঞ্জ প্রতিনিধি
এপ্রিল ১, ২০২৪ ৯:৫৫ পূর্বাহ্ণ । ৯৩ জন
Link Copied!

নারায়ণগঞ্জের সোনারগাঁ পৌরসভার আমিনপুর এলাকায় এসিল্যান্ডের গাড়ির চাপায় এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছেন। তার নাম-ওয়াহিদ হোসেন দিলীপ (৪৫)।রোববার (৩১ মার্চ) বিকেলে ৫টার দিকে এ ঘটনা ঘটে। নিহত ওয়াহিদ পৌরসভার রাইজদিয়া এলাকার বাসিন্দা। স্থানীয় বাজারে তার টাইলস বিক্রির দোকান রয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার (৩১ মার্চ) বিকেলে দ্রুতগামী একটি গাড়ি সড়কের পাশে দাঁড়িয়ে থাকা টাইলস বিক্রেতা দিলীপকে চাপা দেয়। পরে গাড়িটি থেকে নেমে আসেন সোনারগাঁ উপজেলার এসিল্যান্ড মো. ইব্রাহিম ও তার গাড়ির চালক। এসিল্যান্ডকে বহন করা ওই গাড়ির সামনে ‘মোবাইল কোর্ট’ স্টিকার সাঁটানো ছিল। গাড়ি থেকে নেমে এসিল্যান্ড ও তার গাড়ির চালক ঘটনাস্থল থেকে সরে যান। পরে স্থানীয়রা আহত দিলীপকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সোনারগাঁয়ের এসিল্যান্ড মো. ইব্রাহিমের মুঠোফোনের যোগাযোগ করা হলেও সংযোগ পাওয়া যায়নি। তবে ইউএনও আব্দুল্লাহ আল মাহফুজ বলেন, একটি শিক্ষা প্রতিষ্ঠানের গভর্নিং বডির নির্বাচনের কার্যক্রম শেষ করে ফেরার পথে এই দুর্ঘটনা ঘটে। ওই সময় গাড়িতে এসিল্যান্ড নিজে এবং কার্যালয়ের আরও কয়েকজন কর্মচারী ছিলেন।

সোনারগাঁ থানার ওসি মো. কামরুজ্জামান বলেন, নিহত ব্যক্তির পরিবারের অভিযোগের প্রেক্ষিতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।