https://bangla-times.com/
ঢাকাশনিবার , ৯ মার্চ ২০২৪

সুপ্রিম কোর্ট বারে মারামারি/ বিএনপি সমর্থিত প্রার্থী কাজল গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক
মার্চ ৯, ২০২৪ ৭:৩৩ অপরাহ্ণ । ১০১ জন
Link Copied!

সুপ্রিম কোর্ট বার নির্বাচনে ভোট গ্রহনের সময় মারামারির ঘটনায় বিএনপি সমর্থিত সম্পাদক প্রার্থী অ্যাডভোকেট রুহুল কুদ্দুস কাজলকে গ্রেপ্তার করেছে পুলিশ। পল্টন চেম্বার থেকে শনিবার (৯ মার্চ) সন্ধ্যায় তাকে গ্রেপ্তার করা হয়।

অ্যাডভোকেট মারুফ ফাহিম বলেন, শনিবার সন্ধ্যা ৭টা ৫ মিনিটের দিকে ডিবি পুলিশের একটি দল কাজলকে চেম্বার থেকে নিয়ে যায়। কাজলকে মামলায় শাহবাগ থানায় নেয়া হচ্ছে।

শুক্রবার (৮ মার্চ) সুপ্রিম কোর্ট বারে ভোট গণনাকে কেন্দ্র করে ২০ জনের নাম উল্লেখ করে শাহবাগ থানায় মামলা করা হয়। এতে ১ নম্বর আসামি করা হয় অ্যাডভোকেট নাহিদ সুলতানা যুথীকে। এছাড়া ২ নম্বর আসামি করা হয় ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজলকে।

অ্যাডভোকেট মো. জাকির হোসেন ওরফে মাসুদ, অ্যাডভোকেট শাকিলা রৌশন, অ্যাডভোকেট কাজী বশির আহম্মেদ, অ্যাডভোকেট উসমান, অ্যাডভোকেট আরিফ, অ্যাডভোকেট সুমন, অ্যাডভোকেট তুষার, রবিউল, ব্যারিষ্টার চৌধুরী মৌসুমী ফাতেমা (কবিতা), সাইদুর রহমান জুয়েল, অলিউর, জয়দেব নন্দী, মাইন উদ্দিন রানা, মশিউর রহমান সুমন, ডা. কামাল হোসেন, আসলাম রাইয়ান, অ্যাডভোকেট তরিকুল, অ্যাডভোকেট সোহাগসহ অজ্ঞাতনামা ৩০/৪০ জনকে মামলায় আসামিরা করা হয়।