https://bangla-times.com/
ঢাকাশুক্রবার , ১২ এপ্রিল ২০২৪
  • অন্যান্য

মশার কয়েল জ্বালাতে গিয়ে সিলিন্ডার বিস্ফোরণ, দগ্ধ নারী-শিশুসহ ৬

নিজস্ব প্রতিবেদক
এপ্রিল ১২, ২০২৪ ১০:১০ পূর্বাহ্ণ । ৩৪ জন
Link Copied!

রাজধানীর মিরপুরের ভাষানটেকে একটি দোতলা ভবনের নিচ তলায় সিলিন্ডারের গ্যাস লিকেস থেকে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে নারী-শিশুসহ একই পরিবারের ৬ জন দগ্ধ হয়েছেন। দগ্ধদের সবার অবস্থা আশঙ্কাজনক।

শুক্রবার (১২ এপ্রিল) ভোরে এই ঘটনা ঘটে। পরে দগ্ধদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগে আনা হয়।

দগ্ধরা হলো-মো. লিটন (৫২), তার মা মেহেরুন্নেছা (৬৫), স্ত্রী সূর্য বানু (৩০), সন্তান সুজন (৮), লামিয়া (৭) ও লিজা (১৮)। দগ্ধ মো. লিটনের শরীরের ৬৭ শতাংশ, মেহেরুন্নেছার শরীরের ৪৭ শতাংশ, সূর্য বানুর ৮২ শতাংশ, সুজনের ৪৩ শতাংশ, লামিয়ার ৫৫ শতাংশ ও লিজার শরীরের ৩০ শতাংশ পুড়ে গেছে।

বাসার কেয়ারটেকার রিফাত হোসেন বলেন, লিটন মিয়া একজন ফার্নিচার ব্যবসায়ী। বাড়ির নিচতলায় পরিবার নিয়ে ভাড়া থাকতেন। শুক্রবার ভোরে মশার কয়েল জ্বালাতে গেলে ঘরের মধ্যে সিলিন্ডারের লিকেজ থেকে জমে থাকা গ্যাসে বিস্ফোরণ হয়। এতে তার স্ত্রী ও মেয়েসহ ৬ জন দগ্ধ হন।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের চিকিৎসক ডা. তরিকুল ইসলাম বলেন, শুক্রবার (১২ এপ্রিল) ভোরে মিরপুরের ভাষানটেক থেকে শিশুসহ একই পরিবারের ৬ জনকে দগ্ধ অবস্থায় আনা হয়।তারা জরুরি বিভাগের অবজারভেশনে রয়েছে। দগ্ধ সবার অবস্থা আশঙ্কাজনক।