https://bangla-times.com/
ঢাকামঙ্গলবার , ২৮ মে ২০২৪
  • অন্যান্য

এমপি আনারের মরদেহের ৪ কেজি মাংস সেপটিক ট্যাংক থেকে উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
মে ২৮, ২০২৪ ৮:৪৬ অপরাহ্ণ । ৬২ জন
Link Copied!

ঝিনাইদহ-৪ আসনের এমপি (mp) আনোয়ারুল আজীম আনারের কিছু মাংস উদ্ধার করেছে পশ্চিমবঙ্গের সিআইডি। কলকাতার (kolkata) নিউ টাউনের (new town) সঞ্জীবা আবাসনের বিইউ-৫৬ ফ্ল্যাটের সেপটিক ট্যাংক থেকে এই মাংস উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে, এগুলো এমপি আনারের মরদেহের খণ্ডিত দেহাংশের মাংস।

পশ্চিমবঙ্গের সিআইডি সিআইডির (cid) বরাত দিয়ে সংবাদমাধ্যমে মঙ্গলবার (২৮ মে) এ তথ্য জানা গেছে।এখন পর্যন্ত ওই সেফটিক ট্যাংক থেকে প্রায় ৪ কেজি ওজনের দেহাংশের মাংস উদ্ধার করেছে।

তদন্ত সংশ্লিষ্টরা জানিয়েছে, উদ্ধারকৃত মাংসের (meet) টুকরার ডিএনএ পরীক্ষা করা হবে। তারপর নিশ্চিত হওয়া যাবে সেটি এমপি (mp) আনারের মাংস কি না।

আবাসনের সুয়ারেজ সিস্টেমের কর্মী সিদ্ধেশ্বর মন্ডল সংবাদমাধ্যমকে জানান, একটি কাঁচের জারে লবন মিশ্রিত পানিতে মাংসগুলো রাখা হয়েছে। মাংসের টুকরোগুলো অনেকটা পাকোড়া’র মতো। এ মাংসের অংশগুলো ঘাতক কসাই জিহাদ ওয়াশরুমের কমোটের ফেলে দিয়েছিল বলে আগেই নিশ্চিত সিআইডি।

চলতি মাসের ১২ মে চিকিৎসার জন্য কলকাতায় যান ঝিনাইদহ-৪ আসনের এমপি আনোয়ারুল আজিম আনার। এরপর তাকে কৌশলে ডেকে নিয়ে কলকাতার নিউটাউন এলাকায় একটি আবাসিক ভবনে হত্যা করে মরদেহ টুকরা টুকরা করে ট্রলিব্যাগে নিয়ে বিভিন্ন স্থানে ফেলে দেয় হত্যাকারীরা।

এ ঘটনায় ভারত ও বাংলাদেশে থেকে ৬ জন গ্রেফতার (arrest) করা হয়েছে। তবে যুক্তরাষ্ট্রে পলাতক রয়েছেন মূল পরিকল্পনাকারী আখতারুজ্জামান শাহীন।