https://bangla-times.com/
ঢাকাশনিবার , ৯ মার্চ ২০২৪

তানোরে প্রতিবন্ধী ব্যক্তিদের নিয়ে বনভোজন

তানোর (রাজশাহী) প্রতিনিধি
মার্চ ৯, ২০২৪ ৭:৪৩ অপরাহ্ণ । ৩৮ জন
Link Copied!

রাজশাহীর তানোরে প্রতিবন্ধী ব্যক্তিদের বনভোজন ও স্বচ্ছ প্রতিবন্ধী সংস্থার উপজেলা কমিটি ঘোষনা করা হয়েছে। শনিবার (৯ মার্চ) দুপুরের দিকে শিবনদের বিলকুমারী বিলের বাঁধে অনুষ্ঠিত বনভোজন অনুষ্ঠানে এ কমিটি ঘোষণা করা হয়।

তরঙ্গ প্রতিবন্ধী সংস্থার সহযোগিতায় ও স্বচ্ছ প্রতিবন্ধী সংস্থার আয়োজনে অনুষ্ঠানে ‘স্বচ্ছ প্রতিবন্ধী সংস্থা’র আহবায়ক সিনিয়র সাংবাদিক ইমরান হোসাইনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন তানোর পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর হাবিব সরকার। এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, তানোর প্রেসক্লাবের সভাপতি সাইদ সাজু, মডেল প্রেসক্লাবের সভাপতি আলিফ হোসেন, সিনিয়র সহসভাপতি আব্দুস সবুর ও যুগ্ন সম্পাদক সারোয়ার হোসেন প্রমুখ।

পরে সর্বসম্মতিক্রমে স্বচ্ছ প্রতিবন্ধী সংস্থার সভাপতি পদে নির্বাচিত হন ইমরান হোসাইন ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হন আমেনা খাতুন। এছাড়াও উক্ত কমিটির ক্যাশিয়ার পদে আইয়ুব আলী এবং সাংগঠনিক সম্পাদক পদে রুফিয়া খাতুনকে মনোনীত করে ১৩ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়। সংস্থাটিতে ১২১ জন সদস্য রয়েছেন। এসময় দুই সংস্থার বেশ কয়েকশ প্রতিবন্ধী সদস্যরা উপস্থিত ছিলেন।