https://bangla-times.com/
ঢাকামঙ্গলবার , ২ এপ্রিল ২০২৪
  • অন্যান্য

‘ উপজেলা নির্বাচনে এমপি-মন্ত্রীরা প্রভাব খাটালে মান ক্ষুন্ন হতে পারে’

ঝিনাইদহ প্রতিনিধি
এপ্রিল ২, ২০২৪ ৬:৪৭ অপরাহ্ণ । ৬৭ জন
Link Copied!

নির্বাচন কমিশনার মোঃ আহসান হাবিব খান বলেছেন, আসন্ন উপজেলা নির্বাচনে এমপি-মন্ত্রীরা প্রভাব খাটালে তাদের মান ক্ষুন্ন হতে পারে।

মঙ্গলবার (২ এপ্রিল) দুপুরে ঝিনাইদহে প্রশাসকের সম্মেলন কক্ষে জেলার নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় শেষে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, আমরা বিশ্বাস করি আমাদের সম্মানিত পলিটিক্যাল নেতৃবৃন্দ আছেন, এমপি আছেন এবং মন্ত্রী মহোদয়রা আছেন, তারা ভোটে আন্তরিকভাবে সহায়তা করবেন। কোন প্রকার প্রভাব বিস্তার করবে না, এটা আমরা বিশ্বাস করি এবং আশাকরি। যদি এর বিচ্যুতি হয় তাহলে তাদের সম্মানটা ক্ষুন্ন হবে ।

নির্বাচন কমিশনার বলেন, এবার যেহেতু প্রার্থীর সংখ্যা বেশি হবে । সেখানে সহিংসা হবে না বলে আইনশৃঙ্খলা রক্ষাবাহিনী, প্রশাসকসহ সংশ্লিষ্টরা আমাকে আশ্বাস দিয়েছেন ।

গত নির্বাচনের মতই আগামী দিনগুলোতে সাংবাদিকদের সহযোগিতা কামনা করে নির্বাচন কমিশনার বলেন, আপনারা আমাদের যেভাবে গত দিয়ে সহায়তা করেছেন । দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে যেভাবে সহায়তা করেছেন ঠিক একই ভাবে শুধু এই উপজেলা নির্বাচনেই না ভবিষ্যতের সকল নিবাচনে আমাদের সহযোগিতা করবেন । আপনাদের কাছে বস্তুনিষ্ট সংবাদ পরিবেশনা কামনা করছি ।

এর আগে ঝিনাইদহ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সভায় ঝিনাইদহ, মাগুরা, কুষ্টিয়া, চুয়াডাঙ্গা ও মেহেরপুর জেলার নির্বাচন কর্মকর্তাসহ নির্বাচন সংশ্লিষ্ট সব কর্মকর্তাদের নির্বাচন নিয়ে নানা বিষয়ে আলোচনা করেন তিনি ।