https://bangla-times.com/
ঢাকাসোমবার , ১৮ মার্চ ২০২৪
  • অন্যান্য

বৌভাতের লেগুনার সঙ্গে গরুবোঝাই পিকআপের সংষর্ঘ, মা-মেয়েসহ নিহত ৬

সিলেট ব্যুরো
মার্চ ১৮, ২০২৪ ৫:৫৭ অপরাহ্ণ । ৭১ জন
Link Copied!

সিলেটের জৈন্তাপুরে বৌভাতে যাওয়ার লেগুনার সঙ্গে গরুবোঝাই পিকআপের সংষর্ঘে মা-মেয়েসহ ৬ জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও দুজন। আজ সোমবার দুপুরে সিলেট-তামাবিল মহাসড়কের দরবস্ত এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পুলিশ বলছে, লেগুনা ও পিকআপের বেপরোয়া গতির কারণেই দুর্ঘটনাটি ঘটেছে।

সিলেটের জৈন্তাপুরে গরুবোঝাই পিকআপ ও বৌভাতে যাওয়ার লেগুনার সংঘর্ষে দুই শিশুসহ ৬ জন নিহত হয়েছে। সোমবার (১৮ মার্চ) দুপুর ১২টার দিকে জৈন্তাপুর উপজেলার তামাবিল সড়কে এই দুর্ঘটনা ঘটেছে।

দুর্ঘটনায় নিহতরা হলেন-মঙ্গলি পাত্র (৫৫),সাবিত্রি পাত্র (৩৫), সুচিতা পাত্র (৩৫) ও ৬ মাসের মেয়েসন্তান বিজলী, ঋতু পাত্র (৮) ও শ্যামলা পাত্র (৫৫)।

এ দুর্ঘটনায় আহতরা হলো- প্রণতি পাত্র (৩৫) কুষ পাত্র (৪০) ও তার দুই ছেলে এবং লেগুনাচালক। তাদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, সো্মবার (১৮ মার্চ) দুপুর ১২টার দিকে জৈন্তাপুর উপজেলার তামাবিল সড়কে সিলেটগামী গরুবোঝাই পিকআপের সাথে বৌভাতে যাওয়ার লেগুনার সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সুচিতা পাত্র, মঙ্গলি পাত্র, শিশু বিজলী ঋতু ও পাত্র মারা যায়।

জানা গেছে, সোমবার মঙ্গলি পাত্ররা লেগুনায় বৌ-ভাতের অনুষ্ঠানে যাচ্ছিলেন। পথিমধ্যে এই দুর্ঘটনার পতিত হন।

জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম (পিপিএম) বলেন, দুর্ঘটনার পর সিলেট-তামাবিল সড়ক অবরোধ করে বিক্ষোভ করেন স্থানীয়রা। এর ফলে সড়কে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। দেড় ঘণ্টা পর অবরোধ তুলে নিয়ে চলাচল স্বাভাবিক হয়।