https://bangla-times.com/
ঢাকারবিবার , ১০ মার্চ ২০২৪

তৃণমূলের প্রার্থী তালিকায় বড় চমক, বাদ পড়লেন ৭ সাংসদ

বাংলা টাইমস্
মার্চ ১০, ২০২৪ ১১:০৩ অপরাহ্ণ । ৪৮ জন
Link Copied!

চমক দেখিয়ে তৃণমূলের প্রার্থী তালিকা তৈরি করা হলো। এই তালিকা থেকে বাদ পড়েছেন সাত সাংসদ। সেই তালিকায় রয়েছেন নুসরত জাহান, মিমির মতো তারকা।

সব মিলিয়ে ৪২ আসনে ২৬ জন নতুন মুখ। এরমধ্যে ১০ জন একেবারেই আনকোরা, ১১ জন বিধায়ক। বাকি ৫ জন বিজেপি থেকে তৃণমূলে ফিরে পেলেন লোকসভা ভোটের টিকিট।

একুশের বিধানসভা নির্বাচনের আগে দলবদল করেন শুভেন্দু অধিকারী। অমিত শাহর সামনে যোগ দেন বিজেপিতে। বর্তমানে নন্দীগ্রাম বিধানসভার বিধায়ক তিনি। রাজ্যের বিরোধী দলনেতা। বলা চলে শুভেন্দুর দলবদলের পর থেকেই অধিকারী পরিবারে উলটো স্রোত।

সাংসদ হয়েও টিকিট না পাওয়ার তালিকায় রয়েছে-মিমি চক্রবর্তী, নুসরত জাহানের মতো দুই তারকা। মিমি সম্প্রতি সাংসদ পদ থেকে ইস্তফা দেন।

আমজনতার নজরে থাকা বালুরঘাট থেকে অর্পিতা ঘোষ, মালদহ উত্তরের মৌসম নূর, মালদহ দক্ষিণের মোয়াজ্জেম হোসেন, আরামবাগের অপরূপা পোদ্দার, বর্ধমান পূর্বের সুনীল মণ্ডলরা আর টিকিট পাননি। বহরমপুরে বাদ গেছেন অপূর্ব সরকার, রানাঘাটের রূপালি বিশ্বাস, ঝাড়গ্রামের বীরবাহা সোরেন, পুরুলিয়ার মৃগাঙ্ক মাহাতো, বিষ্ণুপুরের শ্যামল সাঁতরা, দুর্গাপুর-বর্ধমান লোকসভা মমতাজ সংঘমিত্রাও পেলেন না টিকিট।