https://bangla-times.com/
ঢাকাশনিবার , ৬ এপ্রিল ২০২৪

চোরাই মোটরসাইকেলসহ তিনজন আটক

আবু বকর সিদ্দিক বক্কর, আদমদীঘি (বগুড়া)
এপ্রিল ৬, ২০২৪ ৬:২৫ অপরাহ্ণ । ২৪ জন
Link Copied!

বগুড়া জেলার আদমদীঘি উপজেলার ডালম্বা গ্রামের মাজারের বিপরীত পাশে নওগাঁ-বগুড়া আঞ্চলিক মহাসড়ক সংলগ্ন সরকারি জায়গায় তৈরিকৃত টিন সেডের একটি ওয়ার্কসপ থেকে চোরাই মোটরসাইকেলসহ তিনজন সক্রিয় চোরকে আটক করেছে আদমদীঘি থানা পুলিশ।

আদমদীঘি থানার উপ-পরিদর্শক ফেরদৌস হাসান বলেন, শুক্রবার (৫ এপ্রিল) রাত সাড়ে ১০টার সময় আদমদীঘি উপজেলার সদর ইউনিয়নের ডালম্বা গ্রামে অবস্থিত মাজারের বিপরীত পাশে নওগাঁ-বগুড়া আঞ্চলিক মহাসড়ক সংলগ্ন সরকারি জায়গায় তৈরিকৃত আনিছুর রহমানের টিন সেডের একটি ওয়ার্কশপে চোরাই মোটর সাইকেল কেনা-বেচা হচ্ছে এমন গোপন সংবাদ পেয়ে উর্ধতন কর্মকর্তাকে অবগত করে উল্লেখিত স্থানে পুলিশ অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌঁড়ে পালানোর সময় তিনজনকে আটক করলে অজ্ঞাত আরও কয়েক জন পালিয়ে যায়। সেখান থেকে বাজাজ ডিসকোভার-১২৫ সিসি রেজিস্ট্রেশন বিহীন নীল রঙের একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

আটক আসামিরা হলো-আনিছুর রহমান (২৯),মোতালেব হোসেন (২৩) ও রবিউল ইসলাম (২২)। তাদের বিরুদ্ধে আদমদীঘি থানায় মামলা দায়ের করে শনিবার (৬ এপ্রিল) দুপুরে আদালতের মাধ্যমে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শুক্রবার (৫ এপ্রিল) চোরাই মোটরসাইকেল কেনা বেচার সময় হাতে-নাতে আটককৃত আসামিদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করে কারাগারে পাঠানো হয়েছে।