https://bangla-times.com/
ঢাকামঙ্গলবার , ২৬ মার্চ ২০২৪
  • অন্যান্য

আলু তুলতে গিয়ে দলবদ্ধ ধর্ষণের শিকার তরুণী, গ্রেপ্তার ৩

ইমরান হোসাইন, তানোর (রাজশাহী)
মার্চ ২৬, ২০২৪ ১২:৩৬ অপরাহ্ণ । ৩৪ জন
Link Copied!

রাজশাহীর তানোরে আলু তুলতে গিয়ে দলবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন ২০ বছরের এক আদিবাসী তরুণী। এ ঘটনায় জড়িত ৩ জনকে গ্রেপ্তার করেছে তানোর থানা পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো- তানোর উপজেলার কলমা ইউনিয়নের চকরতিরাম (শালতলা) গ্রামের বাজুন মারর্ডীর পুত্র সামুয়েল মার্ডী (২৫), একই গ্রামের কিলিশ মুর্মুর পুত্র রুবেল মুর্মু (২১) ও নরেশ হাঁসদার পুত্র শিবেন হাঁসদা (২২)।

এদিকে, এ ঘটনায় ওই ৩ ধর্ষককে আসামি করে তানোর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন আদিবাসী ওই তরুণী। চাঞ্চল্যকর এমন ধর্ষণের ঘটনাটি ঘটেছে রোববার (২৪ মার্চ) রাতে উপজেলার কলমা ইউনিয়নের শালতলা গ্রামে।

জানা গেছে, চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমাস্তাপুর উপজেলার একটি গ্রামের জনৈক ব্যক্তির ২০ বছর বয়সী কন্যা দুই বোনকে সঙ্গে নিয়ে কলমা ইউনিয়নের শালতলা গ্রামে তার এক পিসির বাড়িতে আলু তুলতে যায়। মাঠে আলু তুলতে গিয়ে কলমা ইউপির চকরতিরাম গ্রামের মৃত হামেদ আলীর পুত্র রাহিমের সাথে পরিচয় হয়। এরই সুত্র ধরে রোববার রাতে ওই তরুণী তার পিসির বাড়ি শালতলা গ্রামে রাহিম নামের একব্যক্তির সাথে কথা বলছিলেন। পরে ওই গ্রামের আদিবাসী ৩ যুবক তাদের দেখে রাহিমকে তাড়িয়ে দিয়ে আদিবাসী ওই তরুণীকে মাঠে নিয়ে দলবদ্ধ ধর্ষণ করে। পরে জানাজানি হলে স্থানীয়দের সহায়তায় থানায় হাজির হয়ে ধর্ষণ মামলা করে ওই তরুণী।

তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রহিম এর সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাটি নিয়ে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করা হয়েছে। মামলার সূত্রধরে ৩ ধর্ষককে গ্রেপ্তার করা হয়েছে। ভিক্টিমের ডাক্তারি পরীক্ষার জন্য রামেক হাসপাতালে পাঠানো হয়েছে।