https://bangla-times.com/
ঢাকাবুধবার , ২২ মে ২০২৪
  • অন্যান্য

হিটস্ট্রোক শাহরুখের, হাসপাতালে ভর্তি

বাংলা টাইমস্
মে ২২, ২০২৪ ৯:১৮ অপরাহ্ণ । ৮৭ জন
Link Copied!

সানরাইজার্স হায়দরাবাদকে হারিয়ে আইপিএল ফাইনালে উঠেছে কলকাতা নাইট রাইডার্স। এই খুশির মধ্যেই দলের মালিক শাহরুখ খানের অসুস্থতার খবর উদ্বেগ কেকেআর শিবিরকে। হিটস্ট্রোকে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি বলিউড কিং খান।

মঙ্গলবার (২১ মে) নরেন্দ্র মোদি স্টেডিয়ামে হায়দরাবাদকে উড়িয়ে দিয়েছে কেকেআর। দলের ছেলেদের উৎসাহ দিতেই সোমবার আহমেদাবাদে পৌঁছন শাহরুখ খান। ম্যাচ জেতার পরে মাঠে নেমে উদযাপন করতে দেখা গিয়েছিলো বলিউড বাদশাকে। সেই কিং খান অসুস্থ হয়ে ভর্তি। কেডি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। বুধবার (২২ মে) দুপুরে হাসপাতালে ভর্তি করা হয় শাহরুখ খানকে। তবে হাসপাতালে ভর্তির করা হলেও চিকিৎসা শেষে তাকে ছেড়ে দেওয়া হয়েছে।

উল্লেখ্য, আগামী ২৬ মে ফাইনাল কেকেআরের। শাহরুখ খানের উপস্থিতি আন্দ্রে রাসেলদের মাঠে বাড়তি অ্যাড্রিনালিন ঝরায়।

এদিকে, চলতি মাসের ২০ তারিখ সপরিবারে মুম্বইতে ভোট দেন বাদশা। গণতান্ত্রিক অধিকার প্রয়োগ করেই নরেন্দ্র মোদি স্টেডিয়ামের উদ্দেশে উড়ে যান বলিউড সুপারস্টার। কয়েকটা দিন প্রবল ব্যস্ততার মধ্যে কেটেছে শাহরুখের। আহমেদাবাদে এখন তাপমাত্রা ৪৫ ডিগ্রির আশপাশে। আগামী ৫ দিনের জন্য সেখানে লাল সতর্কতা জারি করেছে আবহাওয়া দপ্তর।

এই তীব্র গরমেই জন্য অসুস্থ হয়ে পড়েন কিং খান। বাদশার ডিহাইড্রেশন হয়েছে বলে এমনটা শোনা যাচ্ছে। বুধবার (২২ মে) সকাল থেকেই অসুস্থ বোধ করতে থাকেন তিনি। তাই বিলম্ব না করে কেডি হাসপাতালে ভর্তি করানো হয় শাহরুখকে।