https://bangla-times.com/
ঢাকারবিবার , ২৮ এপ্রিল ২০২৪

সান্তাহারে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার

আবু বকর সিদ্দিক বক্কর, আদমদীঘি (বগুড়া)
এপ্রিল ২৮, ২০২৪ ৫:৪০ অপরাহ্ণ । ১৭ জন
Link Copied!

বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার পৌর শহরের টেলিফোন এক্সচেঞ্জের সামনে থেকে চুয়াল্লিশ পিচ ইয়াবাসহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে সান্তাহার টাউন পুলিশ ফাঁড়ির সদস্যরা।

সান্তাহার টাউন পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক বকুল হোসেন বলেন, শনিবার (২৭ এপ্রিল) বিকেলে গোপন সংবাদ মাধ্যমে জানতে পারি সান্তাহার পৌর শহরের পূর্বাশা সিনেমা হলের সামনে টেলিফোন এক্সচেঞ্জ সংলগ্ন সান্তাহার নওগাঁ সড়কের উপর কয়েকজনে মাদকদ্রব্য বেচাকেনা করছে। এ খবরে অভিযান চালালে পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর সময় তাদের আটক করা হয়। এসময় তাদের শরীর তল্লাশি করে দু’জনের কাছ থেকে বিশেষ কায়দায় মোড়ানো গোলাপি রঙের চুয়াল্লিশ পিচ নেশা জাতীয় মাদকদ্রব্য ইয়াবা উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- লিটন হোসেন (২৮) এবং আরমান হোসেন (২৬)। তাদের রবিবার (২৮ এপ্রিল) দুপুরে আদালতের মাধ্যমে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শনিবার সন্ধ্যায় নেশা জাতীয় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর আইনে মামলা দায়ের করে কারাগারে পাঠানো হয়েছে।