https://bangla-times.com/
ঢাকাবৃহস্পতিবার , ১৮ এপ্রিল ২০২৪

রিয়ামনিকে নিয়ে রাজশাহীতে হিরো আলম

বাঘা (রাজশাহী) প্রতিনিধি
এপ্রিল ১৮, ২০২৪ ৯:৫৪ অপরাহ্ণ । ২৪ জন
Link Copied!

এই প্রথমবার রাজশাহীর বাঘায় এলেন ইউটিউব এর আলোচিত ও সমালোচিত অভিনেতা হিরো আলম। ঈদ মেলায় অনুষ্ঠিত “ ‘দি নিউ গোল্ড সার্কাস’ এ অভিনয়র জন্য তিনি এবং তার স্ত্রী রিয়ামনি এখানে আসেন। বৃহস্পতিবার (১৮ এপ্রিল) রাতে তাদের দেখতে হাজার-হাজার মানুষের ঢল নেমেছে বাঘার ঈদ মেলায়।

রাজশাহীর ঐতিহ্যবাহী ও পুরাকৃর্তি সমৃদ্ধ উপজেলা হিসেবে প্রসিদ্ধ বাঘায় ঈদ মেলার ঐতিহ্য প্রায় ৫০০ বছরের। মেলাকে ঘিরে আয়োজন করা হয়, সার্কাস , নাগরদোলা, রাডার, মৃত্যুক‚প মোটর সাইকেল ও প্রাইভেটকার খেলা। এর কমতি নেই এবারও। তবে এবারের মেলার বাড়তি আকর্ষণ ছিলো হিরো আলম ও তার স্ত্রী রিয়ামনি।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) রাতে ‘দি নিউ গোল্ড সার্কাস’ প্যান্ডেলে গিয়ে দেখা যায়, হিরো আলম অভিনয় করছেন। তিনি দর্শকদের উদ্দেশ্যে বললেন , আমি গরিবের বন্ধু হিরো আলম, বড়লোকদের লাগায় মলম। আমি আলম থেকে হিরো আলম হয়েছি। এ জন্য আমাকে লড়াই সংগ্রাম করতে হয়েছে।

বাঘা মাজার পরিচালনা কমিটির মত্তোয়াল্লী খন্দকার মুনসুরুল ইসলাম জানান, ঈদ মেলার জৌলুস প্রতি বছরই বাড়ছে। বাড়ছে লোক সমাগম। মূলত: বছরের এই সময়টির জন্য অত্র এলাকার মানুষ অপেক্ষা করে থাকেন সারা বছর। মেলা দেখতে আসেন পর্যটকরাও।