https://bangla-times.com/
ঢাকাশনিবার , ১ জুন ২০২৪

রাজশাহী ওপেন টেনিস টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

সোহরাব হোসেন সৌরভ, রাজশাহী
জুন ১, ২০২৪ ১১:৩৪ অপরাহ্ণ । ৩৩ জন
Link Copied!

ডিআইজি রেঞ্জ, রাজশাহী আয়োজিত রাজশাহী ওপেন টেনিস টুর্নামেন্ট- এর পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১ জুন) সন্ধ্যায় এর পুরস্কার বিতরণ করেন আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

আরও পড়ুন: এসএসসিতে ফেল করেও কলেজে ভর্তি, মানতে হবে শর্ত

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজশাহী রেঞ্জের ডিআইজি মোঃ আনিসুর রহমান। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন-রাজশাহী জজকোর্টের সিনিয়র জেলা ও দায়রা জজ শেখ মোঃ মফিজুর রহমান।

বিশেষ অতিথি ছিলেন রাজশাহী বিভাগীয় কমিশনার ড. দেওয়ান মোহাম্মদ হুমায়ুন কবীর,রাজশাহী জেলা প্রশাসক শামীম আহমেদ, রাজশাহী মেট্রোপলিটনের পুলিশ কমিশনার বিপ্লব বিজয় তালুকদার, রাজশাহী জেলা পুলিশ সুপার মোঃ সাইফুর রহমান, এ্যাড. আব্দুস সালাম টেনিস কমপ্লেক্সের সভাপতি ডা. মোঃ শাহাদাৎ হোসেন রওশন,বাংলাদেশ ইকোনমিক জোন এসোসিয়েশনের চেয়ারম্যান শেখ ইউসুফ হারুন , সাধারণ সম্পাদক এহসানুল হুদা দুলু, বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট, রাজশাহী চেম্বার অব কমার্সের সভাপতি মাসুদুর রহমান রিংকু।

আরও পড়ুন: নতুন বাজেট হতে পারে ৮ লাখ কোটি টাকার

উল্লেখ্য, অনূর্ধ্ব ৪৮ ও তদূর্ধ্ব ৪৮ দুটি বিভাগে রাজশাহী ওপেন টেনিস টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়। দুই বিভাগে ৫০টি দল অংশগ্রহণ করে। ফাইনালে তদূর্ধ্ব-৪৮ বিভাগে বিজয়ী হয়েছে ঢাকা পুলিশ টেনিস ক্লাব। রানার্সআপ হয়েছে রাজবাড়ী অফিসার্স ক্লাব এবং অনূর্ধ্ব-৪৮ বিভাগে বিজয়ী হয় ঢাকা পুলিশ টেনিস ক্লাব ও রানার্সআপ হয় রাজশাহীর অ্যাডভোকেট আব্দুস সালাম টেনিস কমপ্লেক্স।