https://bangla-times.com/
ঢাকাশুক্রবার , ১৯ এপ্রিল ২০২৪
  • অন্যান্য

মদ খেয়ে বিল দেননি পরীমনি!

বিনোদন প্রতিবেদক
এপ্রিল ১৯, ২০২৪ ১:২৪ পূর্বাহ্ণ । ৩৮ জন
Link Copied!

ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমনি। তার বিরুদ্ধে বোট ক্লাবে এক ব্যবসায়ীকে মারধর ও ভয়ভীতি দেখানোর অভিযোগের সত্যতা পেয়েছে মামলা তদন্তকারী কর্মকর্তা। আদালতে জমা দেওয়া মামলার তদন্ত প্রতিবেদনে এমনটাই দাবি পিবিআই’র।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) ঢাকার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এম সাইফুল ইসলামের আদালতে প্রতিবেদন জমা দেওয়া হয়। মামলার তদন্ত কর্মকর্তা পিবিআই ঢাকা জেলার পরিদর্শক মনির হোসেন এই প্রতিবেদন জমা দেন। প্রতিবেদনে পরীমনি ও তার কস্টিউম ডিজাইনার জিমের বিরুদ্ধে বাদীকে মারধর ও ভয়ভীতি দেখানোর অভিযোগের সত্যতা পাওয়া যায়। এমনটাই প্রতিবেদনে বলে উল্লেখ করা হয়। পরীমনির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন করেছে পুলিশ।

ক্লাবে খাওয়া দুই বোতল ব্লু লেবেলের দাম ও পার্সেলে নেয়া দুই বোতল ওয়াইনের দাম পরিশোধ না করেই তারা ক্লাব থেকে চলে যায়। এই চারটি বোতলের দাম ৮৭ হাজার ৬৫০ টাকা।

মামলার তদন্ত কর্মকর্তা পিবিআই ঢাকা জেলার পরিদর্শক মনির হোসেন বলেন, ঘটনার বিষয়ে নিবিড় ও বিস্তারিত তদন্ত করে এ প্রতিবেদন আদালতে দাখিল করেছি। ঘটনার চাক্ষুষ সাক্ষী আছে, মেডিকেল রিপোর্ট আছে।

২০২১ সালের ৬ জুলাই বোট ক্লাবের সভাপতি ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ বাদী হয়ে পরীমনিসহ তিনজনের বিরুদ্ধে এ মামলা করেন। এ মামলার অন্য দুই আসামি হলেন- পফাতেমা তুজ জান্নাত বনি ও জুনায়েদ বোগদাদী জিমি।