https://bangla-times.com/
ঢাকামঙ্গলবার , ১৬ এপ্রিল ২০২৪
  • অন্যান্য

বুবলীর হাত ধরে পালালেন রাজ!

বিনোদন প্রতিবেদক
এপ্রিল ১৬, ২০২৪ ১২:২৯ পূর্বাহ্ণ । ৪২ জন
Link Copied!

ঢাকাই সিনেমার নায়িকা বুবলীর উপর বেজায় রাগ আলোচিত আরেক নায়িকা পরীমণির। তিনি সন্তানকে নিয়ে একটি ভিডওি বানিয়েছেন। পরীমণির দাবি, সেই ভিডিও হুবহু অনুকরণ করেছেন নায়িকা বুবলী। যদিও তার অভিযোগ অস্বীকার করেছেন বুবলী।

এরমধ্যে পরীমণির সাবেক স্বামী শরিফুল রাজ ও বুবলী অভিনীত ছবি ‘দেওয়ালের দেশ’ মুক্তি পেয়েছে ঈদে। তাদের ব্যক্তিগত জীবন নিয়ে বিনোদন পাড়া থেকে শুর করে সর্বত্রই বিস্তর আলোচনা হয়েছে। শাকিবের সাথে বুবলীর বিয়ে এবং সন্তান নিয়ে যেমন জল্পনার অন্ত নেই, তেমনই পরীমণির সাথে সংসার ভাঙার কারণে আলোচনায় আসেন নায়ক রাজ। এবার সব আলোচনা ঠেলে দিয়ে বুবলীর হাত ধরে পালালেন রাজ।

ঈদে নায়ক শরিফুল রাজের ৩টি ছবি মুক্তি পেয়েছে। এরমধ্যে অন্যতম ‘দেওয়ালের দেশ’। এই ছবিটি মুক্তির পর প্রেক্ষাগৃহে দর্শকের প্রতিক্রিয়া জানতে গিয়েছিলেন বুবলী-রাজ। আর সেখানেই দর্শকরা ঘিরে ধরে তাদের। এক পর্যায়ে ভিড় জমতে শুরু করে। ঠেলাঠেলি শুরু হলেই বুবলীর হাত ধরে দৌড় দিয়ে প্রেক্ষাগৃহের অন্দরে ঢোকার চেষ্টা করেন নায়ক রাজ। তাতেই বোঝা যাচ্ছে এই সিনেমা নিয়ে উৎসাহ রয়েছে দর্শক মহলে।

নায়ক রাজ বলেন, ‘দেওয়ালের দেশ’ ছবির শুটিং যেদিন শুরু করেছিলাম সেদিন থেকেই আমি এই টিমের সাথে যুক্ত। সিনেমা দেখে দর্শক প্রশংসা করলে মনে হয় কষ্টটা সার্থক।