https://bangla-times.com/
ঢাকারবিবার , ৩ মার্চ ২০২৪
  • অন্যান্য

প্রেমদিবসে রেজিস্ট্রি, এরপর ছাদনাতলায় শ্রীময়ী

বাংলা টাইমস্
মার্চ ৩, ২০২৪ ২:০৭ অপরাহ্ণ । ১৩৮ জন
Link Copied!

মাথায় টোপর পরে কাঞ্চন এসেছেন শ্রীময়ীর জন্য। রেজিস্ট্রি আগেই সারা। শনিবার (২ মার্চ) রাতে আনুষ্ঠানিক বিয়ে সারলেন কাঞ্চন-শ্রীময়ী। আর বিয়ের পর দুহাত তুলে নাচলেন তারকা বিধায়ক। লাল টুকটুকে বেনারসিতে ঠুমকা শ্রীময়ীরও।

প্রেমদিবসে রেজিস্ট্রি সারেন কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজ। এর পরই শুরু হয়ে যায় সামাজিক বিয়ের পালা। শহরের এক রেস্তরাঁয় শ্রীময়ী ও কাঞ্চনের বন্ধুরা আয়োজন করেছিলেন আইবুড়ো ভাতের পর্ব। কবজি ডুবিয়ে খাওয়া-দাওয়া সারেন তারকা দম্পতি। এর পর হয় মেহেন্দি ও সঙ্গীত। নাচে-গানে জমে ওঠে আসর।

পারিবারিক সদস্য ও বন্ধুদের উপস্থিতিতেই শনিবার বিয়ের অনুষ্ঠান শুরু হয়। সকালে হয় অধিবাস। তার পর একসঙ্গেই গায়ে হলুদের অনুষ্ঠান সারেন কাঞ্চন ও শ্রীময়ী। শনিবার সন্ধ্যায় লাল বেনারসিতে সেজে ছাদনাতলায় আসেন শ্রীময়ী। কাঞ্চনের পাঞ্জাবিতেও ছিল লাল রঙের কারুকাজ।

শুভদৃষ্টির পর হয় মালাবদল, তার পর সিঁদুর দান। তার পরই সম্ভবত এই নাচ। বিয়ের জোড় কোমরে বেঁধেই নাচতে থাকেন নববধূ শ্রীময়ী। কাঞ্চনের পরনে ছিল ধুতি ও সান্ডো। তাতেই হাত তুলে নাচছিলেন তারকা বিধায়ক। মাঝে আবার তাঁর হাতে খাবার প্লেট দেখা যায়। খেতে খেতেও থামছিল না নাচ। নতুন জীবনের শুরু এভাবেই করেছেন মিস্টার অ্যান্ড মিসেস মল্লিক। ভিডিওটি শেয়ার করেছেন বিশাল বৈদ্য।