https://bangla-times.com/
ঢাকাশনিবার , ২ মার্চ ২০২৪

এক রাতের জন্য ৭৪ কোটি টাকা নিচ্ছেন রিহানা

বাংলা টাইমস্
মার্চ ২, ২০২৪ ১:২১ পূর্বাহ্ণ । ৮৬ জন
Link Copied!

অনন্ত-রাধিকার প্রাকবিবাহ অনুষ্ঠানে একছাদের তলায় বলিউড-হলিউডকে নিয়ে এসেছেন রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান মুকেশ আম্বানি ও নীতা আম্বানি। বিশ্বের অন্যতম বিগ বাজেট প্রাকবিবাহ অনুষ্ঠানের সাক্ষী থাকতে চলেছে গুজরাটের জামনগর। আর সেখানেই পারফর্ম করার জন্য পপ গায়িকা রিহানা যে পারিশ্রমিক হাঁকিয়ে বসেছেন, তা জানলে ‘থ’ হবেন!

অনন্ত-রাধিকার প্রাকবিবাহ অনুষ্ঠানে গান গাওয়ার জন্য পপ গায়িকা রিহানাকে টাকায় মুড়বেন মুকেশ আম্বানি। ধনকুবের মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানির বিয়ে বলে কথা! এলাহি আয়োজন তো থাকবেই। প্রাকবিবাহ অনুষ্ঠানেই যা চমক দিচ্ছেন, বিয়ের দিন যে আয়োজনের কলেবরের পরিধি আরও বাড়বে, তা নিঃসন্দেহে বলা যায়। সঙ্গীতের আসর জমাবেন বলিউডের শাহরুখ-সলমন থেকে রণবীর-আলিয়ারা তো বটেই, এমনকী পশ্চিমী বিনোদুনিয়ার রিহানা অ্যাডাম ব্ল্যাকস্টোন, জে ব্রাউনরাও। ইতিমধ্যেই গোটা টিম নিয়ে গুজরাটের জামনগরে পৌঁছে গিয়েছেন তাঁরা। কিন্তু সেই অতিথি তালিকার মধ্যে সবথেকে নজরকাড়া পারিশ্রমিক রিহানার।

অনন্ত আম্বানির সঙ্গীতে পারফর্ম করার জন্য এক রাতেই গোটা কনসার্টের টাকা উসুল করবেন পপ গায়িকা। আম্বানিপুত্রর সঙ্গীতে গান গাওয়ার জন্য কত টাকা নিচ্ছেন রিহানা? অনুরাগীদের সেই কৌতূহল থাকা অস্বাভাবিক নয়! কারণ, ২০১৮ সালে মেয়ে ইশা আম্বানির সঙ্গীত নাইটে গান গাওয়ার জন্য বেয়ন্সকে ৩৩ কোটি টাকা দিয়েছিলেন মুকেশ-নীতা।

অতঃপর এবার রিহানার ক্ষেত্রেও যে সেই পারিশ্রমিকের মাত্রা আরও বাড়বে বই কমবে না, তা হলফ করে বলা যায়।

বলিউড মাধ্যম সূত্রে খবর, জামনগরে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের সঙ্গীতে পারফর্ম করার জন্য ৬৬ থেকে ৭৪ কোটি টাকা নিচ্ছেন পপ গায়িকা রিহানা। এই একই অনুষ্ঠানে গান গাওয়ার কথা অরিজিৎ সিং, দিলজিৎ দোসাঞ্ঝদের। কিন্তু তাঁদের পারিশ্রমিক নিয়ে এখনও কোনও খবর পাওয়া যায়নি। তবে হলিউড শিল্পীদের স্কেলের চেয়ে যে কম, তা বলাই বাহুল্য।