https://bangla-times.com/
ঢাকাশুক্রবার , ৮ মার্চ ২০২৪
  • অন্যান্য

আম্বানির বিয়ের নাচে কতো টাকা নিলেন আমির খান

বাংলা টাইমস্
মার্চ ৮, ২০২৪ ১১:৩৫ অপরাহ্ণ । ৮৪ জন
Link Copied!

আম্বানি পরিবারের সঙ্গে সুসম্পর্ক থাকায় যে কোনও অনুষ্ঠানেই আমন্ত্রণ থাকে অভিনেতা আমির খানের। অনন্ত-রাধিকার প্রাকবিবাহ অনুষ্ঠানেও মুম্বই থেকে জামনগরে উড়ে গিয়েছিলেন মিস্টার পারফেকশনিস্ট। একানেই শেষষ নয়, দ্বিতীয় দি একমঞ্চে সালমান-শাহরুখের সঙ্গে নাচতেও দেখা যায় আমিরকে। তিন খানের সেই পারফরম্যান্সের ভিডিও দাবানল গতিতে ভাইরাল।

নেটপাড়ার একাংশ কটাক্ষ করে বলেন, ভারতীয় ‘ধনকুবের’ মুকেশ আম্বানির ছেলের বিয়েতে নাচের জন্য নাকি মেরুদণ্ড বিকিয়ে দিয়েছেন তারা। আমির খানও স্বাভাবিকভাবেই সমালোচিত হয়েছেন। এবার সেই প্রেক্ষিতেই মুখ খুললেন অভিনেতা। ইনস্টাগ্রামে Ask Me Anything সেশন করেছিলেন আমির। সেখানেই এক ব্যক্তি প্রশ্ন ছোঁড়েন, “নিজের মেয়ের বিয়েতে না নেচে মুকেশ আম্বানির ছেলের বিয়েতে নাচলেন কেন?” জবাবও দিলেন।

আমির খানের মন্তব্য, আমি যেমন আমার মেয়ে ইরা খানের বিয়েতে নাচ করেছি, তেমন মুকেশদের অনুষ্ঠানেও নেচেছি। কারণ মুকেশ আমার খুব ভালো বন্ধু। নীতা-মুকেশ আর ওদের সন্তানরা আমার কাছে পরিবারের মতোই। আমি ওদের অনুষ্ঠানে নাচ করি, ওঁরাও আমার অনুষ্ঠানে এসে নাচ করে।

অনন্ত আম্বানির প্রাকবিবাহ অনুষ্ঠানে নাচতে দেখা যায় শাহরুখ, সলমন ও আমিরকে। তিন খানের এই নাচ দেখে অনুরাগীদের মন্তব্য, “যে কাজ ভারতবর্ষের তাবড় তাবড় পরিচালক-প্রযোজকরা করতে পারেন না, সে কাজ মুকেশ আম্বানি করে দেখিয়েছেন। তিন খানকে তিনি এক মঞ্চে নিয়ে এসেছেন।” তবে বিতর্কও কম হয়নি! এবার নিন্দুকদের জবাব দিলেন আমির খান খোদ।