https://bangla-times.com/
ঢাকাশনিবার , ২ মার্চ ২০২৪

৪৮-এ মেয়ের বাবা হলেন শোয়েব

বাংলা টাইমস্
মার্চ ২, ২০২৪ ২:২৬ অপরাহ্ণ । ১১৬ জন
Link Copied!

ফের খবরের শিরোনামে শোয়েব আখতার। এবার বাইশ গজের যুদ্ধে পারফরম্যান্স কিংবা কোনও বিতর্ক ঘটানোর জন্য নয়। আসলে তৃতীয়বার বাবা হয়েছেন পাকিস্তানের সাবেক জোরে বোলার। তাও আবার ৪৮ বছর বয়সে। তার স্ত্রী রুবাব খান এক কন্যা সন্তানের জন্ম দিয়েছেন।

১ মার্চ শোয়েবের ঘরে কন্যা সন্তানের জন্ম হয়েছে। এই দম্পতির আগেই দুই ছেলে রয়েছে। মহম্মদ মিকাইল আলি ও মহম্মদ মুজাদ্দাদ আলি ২০১৬ ও ২০১৯ সালে জন্মগ্রহণ করে। নিজের ইনস্টাগ্রামে অনুরাগীদের সঙ্গে সুখবর ভাগ করে নিয়েছেন শোয়েব। তিনি সকলকে ধন্যবাদ জানান এবং তার নবজাতক কন্যার জন্য সবার কাছে প্রার্থনা কামনা করেছেন।

ক্রিকেট ইতিহাসের দ্রুততম বলের রেকর্ডধারী শোয়েব ইনস্টাগ্রামে লিখেছেন, ‘এবার থেকে মিকাইল ও মুজাদ্দা ওদের ছোট বোনের সঙ্গে খেলবে। ওদের এক বোন এসেছে। ঈশ্বরের কৃপায় আমাদের সংসারে কন্যা সন্তান এসেছে। আমরা কন্যা নূর আলি আখতারকে স্বাগত জানাই। আপনাদের সকলের প্রার্থনার জন্য আমি কৃতজ্ঞ।’

২০১৪ সালে বিয়ে করেন শোয়েব ও রুবাব। তখন শোয়েবের বয়স ছিল ৩৮ বছর এবং রুবাবের বয়স ২০ বছর। সাকেব পাক জোরে বোলারের বাবা-মা এই বিয়ের আয়োজন করেছিলেন। ২০১৬ সালের নভেম্বরে তাদের প্রথম সন্তান মিকাইলের জন্ম হয়। তিন বছর পর ২০১৯ সালের জুলাই মাসে মুজাদ্দাদ তাদের সংসারে আসে। এবার কন্যা নূরকে কোলে তুলে নিলেন ‘রাওয়ালপিণ্ডি এক্সপ্রেস।’

১৯৯৭ সালে পাকিস্তানের হয়ে অভিষেক হয় শোয়েবের। ২০১১ বিশ্বকাপে শেষ ম্যাচ খেলেছিলেন তিনি। পাক দলের জার্সি গায়ে চাপিয়ে তিন ফরম্যাটেই খেলেছিলেন প্রাক্তন পেসার। ৪৬টি টেস্ট ম্যাচে নিয়েছিলেন ১৭৮টি উইকেট। ১৬৩টি ওয়ানডে ম্যাচে তাঁর ঝুলিতে এসেছিল ২৪৭টি উইকেট। এবং দেশের হয়ে ১৫টি টি-টোয়েন্টি ম্যাচে ১৯টি উইকেট নিয়েছিলেন শোয়েব।