https://bangla-times.com/
ঢাকাসোমবার , ১১ মার্চ ২০২৪

১১ দিন পর মা-বাবার কাছে ফিরলো সাংবাদিক অভিশ্রুতি

নিজস্ব প্রতিবেদক
মার্চ ১১, ২০২৪ ৮:৩৮ অপরাহ্ণ । ৯২ জন
Link Copied!

রাজধানীর বেইলি রোডে ভবনে আগুনে নিহত সাংবাদিক অভিশ্রুতি শাস্ত্রীর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এর আগে নামের জটিলতার কারণে মর্গে আটকে থাকে তার মরদেহ। এরপর ডিএনএ নমুনার রিপোর্ট বাবা ও মায়ের সাথে মিল থাকায় দীর্ঘ ১১ দিন পর তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হলো।

সোমবার (১১ মার্চ) দুপুর আড়াইটার দিকে ঢাকা মেট্রোপলিটন পুলিশের অ্যাডিশনাল ডিআইজি মোহাম্মদ জাহাঙ্গীর আলম মাতুব্বর বাবা সবুজ শেখ ওরফে শাবলুল আলমের কাছে মেয়ে বৃষ্টি খাতুনের মরদেহটি বুঝিয়ে দেন।

এ সময় বৃষ্টির বাবা সবুজ শেখ জানান, মেয়ের লাশ নিয়ে গ্রামের বাড়িতে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

ডিএমপির অ্যাডিশনাল ডিআইজি মোহাম্মদ জাহাঙ্গীর আলম মাতুব্বর জানান, সাংবাদিক বৃষ্টি খাতুন ওরফে অভিশ্রুতি শাস্ত্রীর পরিচয় শনাক্ত হয়েছে। বাবা সবুজ শেখ ওরফে শাবলুল আলম এবং মা বিউটি খাতুনের দেওয়া ডিএনএ নমুনার সঙ্গে মিল থাকায় পরিবারের কাছে বুঝে দেয়া হয় বৃষ্টি খাতুনের মরদেহ।

২৯ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) রাতে রাজধানীর বেইলি রোডে ভবনে আগুনে মারা যান অভিশ্রুতি শাস্ত্রী ওরফে বৃষ্টি। তখন নামের জটিলতায় হস্তান্তর করা হয়নি মরদেহ। তার পরিচয় নিয়ে ধোঁয়াশা থাকায় ডিএনএ পরীক্ষা করা হয়।

উল্লেখ্য, গত ২৯ ফেব্রুয়ারি রাতে বেইলি রোডে ভবনে ভয়াবহ আগুনে ৪৬ জনের মৃত্যু হয়। ১১ জন আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন। জীবিত উদ্ধার করা হয় ৭৫ জনকে।