https://bangla-times.com/
ঢাকাবুধবার , ৩ এপ্রিল ২০২৪
  • অন্যান্য

১০ দিন বন্ধ থাকবে বুড়িমারী স্থলবন্দর

লালমনিরহাট প্রতিনিধি
এপ্রিল ৩, ২০২৪ ৩:০০ অপরাহ্ণ । ৭৫ জন
Link Copied!

লালমনিরহাটের বুড়িমারী স্থলবন্দর শবে কদর, ঈদ- উল ফিতর ও বাংলা নববর্ষ এবং সাপ্তাহিক ছুটিসহ ১০ দিনের ছুটি ঘোষণা করা হয়েছে। বুড়িমারী স্থলবন্দর কাস্টমস ক্লিয়ারিং অ্যান্ড ফরওয়ার্ডিং এজেন্ট ( সি অ্যান্ড এফ) অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে ছুটির ঘোষণা করা হয়। তবে স্থলবন্দর দিয়ে দুই দেশের পাসপোর্টধারী যাত্রী চলাচল স্বাভাবিক থাকবে।

বুধবার (৩ এপ্রিল) সকালে বুড়িমারী স্থলবন্দর কাস্টমস ক্লিয়ারিং অ্যান্ড ফরওয়ার্ডিং এজেন্ট (সি অ্যান্ড এফ) অ্যাসোসিয়েশনের সভাপতি ছায়েদুরজ্জামান ছায়েদ বুড়িমারী স্থলবন্দর ১০ দিন বন্ধ থাকার বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে সোমবার (১ এপ্রিল) ত্রি-দেশীয় বুড়িমারী স্থল বন্দরের বোর্ডে ছুটির নোটিশ জারি করে কাস্টমস্ ক্লিয়ারিং অ্যান্ড ফরওয়ার্ডিং এজেন্ট (সিঅ্যান্ডএফ) অ্যাসোসিয়েশন।

জানা গেছে, আগামী শনিবার (৬ এপ্রিল) থেকে ১৪ এপ্রিল (রোববার) পর্যন্ত টানা ছুটি ঘোষণা করা হয়েছে।

বুড়িমারী স্থলবন্দরের ইমিগ্রেশন পুলিশ কর্মকর্তা উপ পরিদর্শক (এসআই) আহসান কবির পলাশ বলেন, আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকলেও বন্দর দিয়ে পাসপোর্টধারী যাত্রীদের যাতায়াত স্বাভাবিক থাকবে।

এ ব্যাপারে বুড়িমারী স্থল শুল্ক স্টেশনের (কাস্টমস) সহকারী কমিশনার (এসি) নাজমুল হাসান বলেন,ব্যবসায়ীদের সিদ্ধান্তে এ স্থল শুল্ক স্টেশন ১০ দিন বন্ধ রাখার চিঠি পেয়েছি।