https://bangla-times.com/
ঢাকাসোমবার , ১১ মার্চ ২০২৪

হিজড়া হত্যায় ধর্ম ছেলে আটক

যশোর প্রতিনিধি
মার্চ ১১, ২০২৪ ৮:২৬ অপরাহ্ণ । ৮৭ জন
Link Copied!

যশোরের বেনাপোলের কাগজপুকুর গ্রামে রেশমা নামে এক হিজড়াকে হত্যার পর মাটির তলায় পুতে রাখার অভিযোগ উঠেছে। কাগজপুকুর গনকবর স্থান থেকে সোমবার (১১ মার্চ) বিকালে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় ধর্ম ছেলে ওমর ফারুককে আটক করেছে পুলিশ। হত্যা রহস্য উদ্ঘাটনে পুলিশ অভিজান অভ্যাহত রেখেছে।

কাগজপুকুর ওয়ার্ডের কাউন্সিলর শাহিন বলেন, রেশমা হিজড়া বেনাপোল চেকপোলে পাসপোর্ট যাত্রীদের ল্যাগেজ ব্যবসা করত পাশাপাশি দীর্ঘদিন ধরে ফেনসিডিল ও ইয়াবার ব্যবসা করে আসছিল। গভীর রাত পর্যন্ত মাদক সেবিরা তার বাড়িতে যাতায়াত করতে দেখা যায়। কে বা কারা তাকে হত্যা করে কবরস্থানে হাটু সমান গর্ত খুড়ে মাটিতে পুতে রাখে। গন্ধ ছড়িয়ে পড়লে পুলিশকে খবর দেওয়া হয়। হিজড়ার ধর্ম ছেলে ফারুক কে আটক করেছে পুলিশ তাকে জিজ্ঞাসাবাদ করলেই রহস্য উদ্ঘাটন হবে।

বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ সুমন ভক্ত বলেন, রেশমা নামে এক হিজড়াকে প্রায় ৭ দিন আগে কে বা কারা হত্যা করে কবরস্থানে মাটি চাপা দিয়ে রাখে। গন্ধ ছড়িয়ে পড়লে এলাকাবাসিরা পুলিশকে খবর দেয়। গনকবরস্থানে তল্লাশি চালিয়ে লাশের সন্ধান পাওয়া যায়। সোমবার বিকালে ডিবি পুলিশ ও পোর্ট থানা পুলিশের উপস্থিতিতে লাশ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় ওমর ফারুক নামে এক জনকে আটক করা হয়েছে।