https://bangla-times.com/
ঢাকাশনিবার , ৬ এপ্রিল ২০২৪

মহানন্দা ও পাগলায় ডুবে তিন শিশুর মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
এপ্রিল ৬, ২০২৪ ৯:০২ অপরাহ্ণ । ২২ জন
Link Copied!

চাঁপাইনবাবগঞ্জে শিবগঞ্জ উপজেলার তর্তিপুর ও দুপুরে ভোলাহাট উপজেলার বজরাটেক এলাকায় মহানন্দা ও পাগলা নদীতে ডুবে তিন শিশুর মৃত্যু হয়েছে। শনিবার (৬ এপ্রিল) সকালে ও দুপুরে এ ঘটনা ঘটেছে।

নিহতদের মধ্যে ভোলাহাট উপজেলার দুজন হল- রাধানগর কলোনীর আব্দুল কাদেরের ছেলে জিহাদ মিয়া ও সুবেদ মিস্ত্রির ছেলে আজিজুল হক । আরেক জন শিবগঞ্জ উপজেলার তর্তিপুরের স্কুল ছাত্রী পিয়াঙ্কা।

ভোলাহাট থানার ওসি সুমন কুমার ও ফায়ার সার্ভিসের টিম লিডার ফরিদ উদ্দীন জানান, দুপুরে ভোলাহাটের বজরাটেক এলাকায় মহানন্দা নদীতে গোসল করতে যায় জিহাদ ও আজিজুলসহ আরো দুজন। তারা বল নিয়ে খেলছিল। এমন সময় চারজনই স্রোতের তোড়ে ভেসে যায়। দুজন সাঁতরে তীরে উঠলেও তলিয়ে যায় জিহাদ ও আজিজুল। পরে বেলা ৩ টার দিকে ফায়ার সার্ভিস ও স্থানীয়রা তাদের মরদেহ উদ্ধার করে।

অন্যদিকে, সকালে শিবগঞ্জে তর্তিপুরে গোসল করতে নামে স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্রী পিয়াঙ্কা। এসময় অসাবধানতাবশত ডুবে যায় সে। পরে স্থানীয়রা তার মরদেহ উদ্ধার করে। প্রিয়াঙ্কা রানীহাটি কামার পাড়ার রুপকুমারের মেয়ে। শিবগঞ্জ থানার ওসি সাজ্জাদ হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।