https://bangla-times.com/
ঢাকাবৃহস্পতিবার , ২৩ মে ২০২৪
  • অন্যান্য

‘হাড় ও মাংস আলাদা করে ফেলা হয় এমপি আজীমের’

নিজস্ব প্রতিবেদক
মে ২৩, ২০২৪ ৫:৫৩ অপরাহ্ণ । ৩৪ জন
Link Copied!

ঝিনাইদহ-৪ আসনের এমপি আনোয়ারুল আজীম আনারকে হত্যা করার পর হাড় ও মাংস আলাদা করে ফেলা হয়। এরপর দুটি ব্রিফকেস ভরে সঞ্জীবা ভবনের ফ্ল্যাট থেকে সেগুলো সরানো হয়।

বৃহস্পতিবার (২৩ মে) দুপুরে সংবাদ সম্মেলনে ঢাকা মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার (গোয়েন্দা) মোহাম্মদ হারুন অর রশীদ এ তথ্য জানান।

এ সময় তিনি বলেন, ভারতের পুলিশের একটি টিম বাংলাদেশে আসবে, তারা এসে সমন্বয় করে তদন্ত কাজ করবে। সরকার অনুমতি দিলে বাংলাদেশের পুলিশও ভারতে যাবে।

চলতি মাসের ১২ মে চিকিৎসার জন্য কলকাতায় যান এমপি আনোয়ারুল। এরপর ১৩ মে তিনি হোয়াটসঅ্যাপে জানান, দিল্লি যাচ্ছেন। তারপর থেকে তার সাথে আর যোগাযোগ করা যায়নি। বুধবার (২২ মে) কলকাতা পুলিশ জানায়, ঝিনাইদহ-৪ আসনের এমপি আনোয়ারুল আজীম আনার খুন হয়েছেন। একই দিন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খানও জানিযেছেন, এমপি আজীমকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

এ ঘটনার পর বুধবার (২২ মে) সন্ধ্যায় এমপি আজীমের খোঁজ চেয়ে রাজধানীর শেরে বাংলা নগর থানায় মামলা করেন তার মেয়ে মুমতারিন ফেরদৌস ডরিন। এদিকে,আজিম হত্যার ঘটনায় আমানুল্লাহ ফয়সাল, সাজিদ ও মোস্তফা ফকির নামে তিনজনকে গ্রেপ্তার করেছে বাংলাদেশ পুলিশ।