https://bangla-times.com/
ঢাকাশুক্রবার , ৩১ মে ২০২৪
  • অন্যান্য

হত্যার পর এমপি আনারের হোয়াটসঅ্যাপ ব্যবহার করেছিলো সিয়াম

নিজস্ব প্রতিবেদক
মে ৩১, ২০২৪ ১:১৯ পূর্বাহ্ণ । ৩৭ জন
Link Copied!

ঝিনাইদহ-৪ আসনের এমপি আনোয়ারুল আজিম আনারের হোয়াটসঅ্যাপও ব্যবহার করে সিয়াম। এমন চাঞ্চল্যকর তথ্য পেলেন তদন্তকারীরা। হত্যার ঘটনায় পলাতক অভিযুক্ত সিয়াম গা ঢাকা দিয়েছে নেপালে। সে নেপালে পুলিশের হাতে আটক হয়েছে বলে সূত্রের খবর। সিআইডির টিমও এই ব‌্যাপারে নেপালের পুলিশের সাথে যোগাযোগ রাখছে বলে খবর।

আরও পড়ুন : বন্ধ হয়ে যাচ্ছে মালয়েশিয়ার শ্রমবাজার, হতাশা অপেক্ষায় থাকা কর্মীরা

কয়েকদিনের টানা তদন্তের পর বৃহস্পতিবার (৩০ মে) দেশে আসেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) অতিরিক্ত কমিশনার (ডিবি) মোহাম্মদ হারুন অর রশিদ। ফিরে তিনি জানান, এক অভিযুক্ত জেরার সময় জানিয়েছিলো, সে ফ্ল্যাটে ক্রমাগত ফ্ল্যাশ থেকে পানি পড়ার শব্দ পাচ্ছিলো। আর সেই সূত্র ধরেই গোয়েন্দারা কলকাতার নিউটাউনের আবাসনের সেপটিক ট্যাংঙ্ক থেকে মাংসের টুকরা উদ্ধার করা হয়। ফরেনসিক ও ডিএনএ পরীক্ষার পর পুলিশ নিশ্চিত হবে ওই মাংসের টুকরা এমপি আজিমের কি না।

আরও পড়ুন : মাংসের টুকরাগুলো এমপি আনারের বলে ধারণা, জানালেন ডিবি প্রধান

নিহত এমপি আনারের মেয়ে কলকাতায় এসে ডিএনএ পরীক্ষার জন্য নিজের রক্তের নমুনা দেবেন। সিআইডি জানিয়েছে, হ্যতার পর সিয়াম এমপির একটি মোবাইল ফোন খোলা রেখেই তা বিহার হয়ে উত্তরপ্রদেশের মুজফ্ফরপুরে নিয়ে যায়। এমপি আজিমের মোবাইল থেকেই সে হোয়াটসঅ্যাপ মেসেজ করতে থাকে। এর ফলে পুলিশ বিভ্রান্ত হয়। এর মধ্যে সিয়াম নেপালে গা ঢাকা দেয়।