https://bangla-times.com/
ঢাকারবিবার , ৭ এপ্রিল ২০২৪
  • অন্যান্য

স্ত্রীকে হত্যার পর ২০০ টুকরা, রেখে দিলেন ফ্রিজে

বাংলা টাইমস্
এপ্রিল ৭, ২০২৪ ৭:৩১ অপরাহ্ণ । ৮৪ জন
Link Copied!

দিল্লিতে শ্রদ্ধা ওয়ালকারের দেহ টুকরো টুকরো করে কেটে ফ্রিজ়ে ঢুকিয়ে রাখার অভিযোগ উঠেছিল প্রেমিক আফতাব পুনাওয়ালার বিরুদ্ধে। প্রায় অনুরূপ ঘটনা এ বার প্রকাশ্যে এল

স্ত্রীকে কুপিয়ে হত্যার পর তার শরীর টুকরো টুকরো করে কাটলেন যুবক। এরপর প্লাস্টিকের ব্যাগে মুড়ে সেগুলো রেখে দিলেন ফ্রিজ়ে। নৃশংস এই ঘটনাটি ব্রিটেনের।

নৃশংসতম হত্যাকাণ্ডের ঘটনা প্রকাশ্যে আসার পর পুরো ব্রিটেনে তোলপাড় শুরু হয়েছে। দেশটির পুলিশ সূত্রে খবর, চলতি বছরের মার্চে স্ত্রীকে খুন করেন অভিযুক্ত নিকোলাস মেটসন। হত্যার পর স্ত্রীর দেহ ২০০-র বেশি টুকরো করের। এরপর তা ফ্রিজ়ে রেখে দেন। এক বন্ধুর সাহায্যে দেহের টুকরাগুলো ফেলে দেন নদীতে। পরে সেখান থেকে তা উদ্ধার করে পুলিশ। এখন পর্যন্ত ২২৪টি টুকরো উদ্ধার হয়েছে। আরও কিছু টুকরোর সন্ধান মেলেনি।

দেশটির পুলিশ সূত্রে জানা গেছে, ঘটনার পর পুলিশকে বিভ্রান্ত করে আসছিলেন যুবক। জানিয়েছেন, তার স্ত্রী স্থানীয় একটি সংগঠনের সাথে কোনও বিশেষ কাজে হেছেন। তবে তরুণীর পরিবারের অভিযোগ, ১৬ মাস আগে তাদের বিয়ে হয় এবং তারপর থেকেই তরুণীর উপর অত্যাচার করতেন তার স্বামী। এমনকি বিবাহবিচ্ছেদের পথেই হাঁটছিলেন তারা।

স্ত্রীকে শোয়ার ঘরেই ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ত্যা করেন ওই করেন যুবক। তারপর গোসলখানায় নিয়ে কাটা হয় শরীর। বাড়ি থেকে রক্তমাখা কাপড়, বিছানার চাদর উদ্ধার করা হয়েছে। মরদেহ পচার গন্ধ ঢাকতে ঘরে অ্যামোনিয়ার কড়া গন্ধ ছড়িয়ে দিয়েছিলেন অভিযুক্ত যুবক।