https://bangla-times.com/
ঢাকাশনিবার , ১৮ মে ২০২৪
  • অন্যান্য

স্কুলছাত্র হত্যা মামলার আসামী গ্রেফতার

রুবেল ইসলাম, ঠাকুরগাঁও
মে ১৮, ২০২৪ ১২:০৭ পূর্বাহ্ণ । ৩৩ জন
Link Copied!

ঠাঁকুরগাঁওয়ে স্কুলছাত্র নিবির শেখ হত্যার আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (১৭ মে) বিকেলে ঠাকুরগাঁও পুলিশ সুপার কার্যালয়ের সভাকক্ষে সংবাদ সম্মেলনে সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেন পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক জানান, ঠাঁকুরগাঁও শহরের সালন্দর মাদ্রাসাপাড়ার ওমান প্রবাসী আব্দুস ছালামের ছেলে নিবির চলতি বছরের ১৮ এপ্রিল নিখোঁজ হয়। এ ঘটনায় সদর থানায় একটি সাধারণ ডায়েরী করেন নিবিরের মা শিল্পী খাতুন। দু’দিন পর (২০ এপ্রিল) বাড়ির পাশে অর্ধগলিত নিবিরের মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহতের স্বজনদের অভিযোগের ভিত্তিতে প্রাথমিক জিঙ্গাসাবাদে আকাশ (১৪) (ছদ্দ নাম) সহকয়েকজনকে আটক করে পুলিশ। তদন্তে হত্যার সত্যতা পেলে আকাশকে গ্রেফতার করা হয়।

পুলিশ সুপার আরও জানান, মার্বেল খেলাকে কেন্দ্র করে নিবিরকে হত্যা করে আকাশ। পুলিশের সার্বিক তদন্তে উঠে আসে এ হত্যাকান্ডের সাথে আর কেউ জড়িত নয়। তবে নিহত নিবিরের বাবা আব্দুস ছালামের অভিযোগ পুলিশের দেয়া এমন তথ্যের সাথে দ্বিমত রয়েছে। কারন ছেলে নিবির কখনই মার্বেল খেলতো না। সে ফুটবল খেলতো। আর ছেলেকে হত্যার পর বস্তা বন্দি করে বাড়ির পাশে একাই ফেলে যাবে যা সন্দিহান। এ হত্যাকান্ডের সাথে আরও কেউ জড়িত রয়েছে।