https://bangla-times.com/
ঢাকাসোমবার , ৬ মে ২০২৪

সড়ক দুর্ঘটনায় আহত শিক্ষকের মৃত্যু

আবু বকর সিদ্দিক বক্কর, আদমদীঘি (বগুড়া)
মে ৬, ২০২৪ ৮:৪৬ অপরাহ্ণ । ১৮ জন
Link Copied!

বগুড়ার আদমদীঘিতে সড়ক দুর্ঘটনায় আহত সান্তাহার আসসান উল্লাহ ইন্সটিটিউশনের প্রধান শিক্ষক আবুল কাশেম আইনুল হকের মৃত্যু হয়েছে। সোমবার (৬ মে) সকাল সাড়ে ৯টার দিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

তিনি আদমদীঘি উপজেলার সান্দিড়া গ্রামের মৃত মকবুল হোসেনের ছেলে। প্রত্যক্ষদর্শী সুভাষ চন্দ্র শীল বলেন, আইনুল হক সান্তাহার পৌর শহরের সাঁতাহার মহল্লায় বসবাস করছেন। রোববার (৫ মে) তিনি বাড়ি থেকে স্কুলে যাওয়া আসা করতেন। শনিবার (৪ মে) সন্ধ্যায় বাসার নিকটবর্তী হার্ভে স্কুল মোড় এলাকায় চা-নাস্তা শেষে রাস্তা পার হওয়ার সময় একটি অটোরিক্সা তাকে ধাক্কা দেয়। এসময় তিনি ছিটকে রাস্তায় পরে যায়। তাতে মাথায় প্রচন্ড আঘাত পায়। আহত অবস্থায় তৎক্ষনাৎ তাকে স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হওয়ায় তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার (৬ মে) সকাল সাড়ে ৯টায় তিনি মারা যান।

সান্তাহার পৌর কাউন্সিলর হুমায়ন কবির বাদসা বলেন, আবুল কাশেম আইনুল হক মাস্টার অত্যন্ত বিনয়ী, বিচক্ষণ ও অভিজ্ঞতা সম্পন্ন ছিলেন। তিনি সুদীর্ঘ সাতাশ বছর প্রতিষ্ঠানের একজন নিবেদিত প্রাণ শিক্ষক ছিলেন।