https://bangla-times.com/
ঢাকামঙ্গলবার , ২১ মে ২০২৪
  • অন্যান্য

‘শেখ হাসিনা জনগণের শক্তিতে বিশ্বাসী’

নিজস্ব প্রতিবেদক
মে ২১, ২০২৪ ৫:০১ অপরাহ্ণ । ১৯ জন
Link Copied!

জাতীয় সংসদের ডেপুটি স্পীকার মো. শামসুল হক টুকু বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দুরদর্শী নেতৃত্বে আমরা ক্ষুধামুক্ত, দারিদ্রমুক্ত, স্মার্ট ও উন্নত বাংলাদেশ গড়ার পথে রয়েছি। শেখ হাসিনা জনগণের শক্তি এবং বাঙালি জাতির উত্থানে বিশ্বাসী।

মঙ্গলবার (২১ মে) জাতীয় প্রেস ক্লাবে প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে বঙ্গবন্ধু একাডেমির উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় তিনি এ সব কথা বলেন।

এ সময় ডেপুটি স্পীকার বলেন, ৭৫ সালের ১৫ আগস্ট জাতির পিতার পরিবারকে নৃশংসভাবে হত্যার সময় প্রাণে বেঁচে যাওয়া শেখ হাসিনা নিজের জীবনের ঝুঁকি নিয়ে জাতির জনকের আদর্শ বাস্তবায়ন ও বাঙালি জাতির দায়িত্ব গ্রহণের জন্য নিজ মাতৃভূমিতে ফিরে আসেন। তিনি এসেছিলেন বলেই আমরা আজ উন্নত বাংলাদেশের স্বপ্ন দেখছি।

তিনি আরও বলেন, জাতির জনকের কন্যা দেশে ফিরে এসে আওয়ামী লীগের হাল ধরেছিলেন বলেই বাংলাদেশে আজ মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়িত হয়েছে। দেশ উন্নয়নের মহাসড়কে রয়েছে। বিশ্ব নেতৃত্বের যোগ্যতা অর্জনকারী শেখ হাসিনা বাংলাদেশের তরুণ প্রজন্মকে ভবিষ্যতে আন্তর্জাতিক বিশ্বের নেতৃত্ব দেওয়ার লক্ষ্যে প্রস্তুত করছেন। তিনি প্রতিটি বৈশ্বিক সম্মেলনে সারাবিশ্বের শান্তির কথা তুলে ধরেন।

বঙ্গবন্ধু একাডেমির সভাপতি সফিকুর রহমানের সভাপতিত্বে আওয়ামী লীগ নেতা এম এ করিম, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের উপদেষ্টা মিনহাজ উদ্দিন মিন্টু বক্তব্য রাখেন।