https://bangla-times.com/
ঢাকাবৃহস্পতিবার , ১৮ এপ্রিল ২০২৪
  • অন্যান্য

‘শেখ হাসিনার বুদ্ধিমত্তায় সব ষড়যন্ত্র পরাজিত হয়েছে’

সোহরাব হোসেন সৌরভ, রাজশাহী
এপ্রিল ১৮, ২০২৪ ১০:১৭ অপরাহ্ণ । ২৭ জন
Link Copied!

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেছেন, বঙ্গবন্ধুর নির্দেশে জাতীয় ৪ নেতা শপথ গ্রহণ করেন। তারা নেতার আদর্শে অবিচল ছিলেন। কোন প্রলোভনই তাদের টলাতে পারেনি। তারা খুনী খন্দকার মোশতাক ও জিয়াউর রহমান গংদের সাথে আপোস করেননি।

ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষ্যে বৃহস্পতিবার (১৮ এপ্রিল) বিকেলে রাজশাহী জেলা ও মহানগর আওয়ামী লীগের উদ্যোগে এক সভায় তিনি এসব কথা বলেন।

খায়রুজ্জামান লিটন বলেন, স্বাধীনতার ৫৪ বছর পরেও বিএনপি-জামায়াত দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগেও পরাশক্তি বিভিন্ন অপতৎপরতায় লিপ্ত ছিলো। প্রধানমন্ত্রী শেখ হাসিনার বুদ্ধিমত্তায় সব ষড়যন্ত্র পরাজিত হয়েছে, তারা লেজ গুটিয়ে নিয়েছে।

তিনি আরও বলেন, শেখ হাসিনা দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। দেশের উন্নয়নের সাথে তাল মিলিয়ে সবাইকে সাথে নিয়ে রাজশাহীকে আরও সুন্দর ও উন্নত করা হবে।

সভায় সভাপতিত্ব করেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল। বিশেষ অতিথি ছিলেন- কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য বেগম আখতার জাহান, রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অনিল কুমার সরকার, রাজশাহী-২ আসনের এমপি অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, রাজশাহী-৩ আসনের এমপি মুহা. আসাদুজ্জামান আসাদ।

সভা সঞ্চালনা করেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক হোসেন ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড. লায়েব উদ্দিন লাভলু।