https://bangla-times.com/
ঢাকাশুক্রবার , ১৯ এপ্রিল ২০২৪
  • অন্যান্য

শিশু ধর্ষণ: চার ঘন্টার মধ্যে অভিযুক্ত গ্রেপ্তার

মো. মাসুদ, কেরানীগঞ্জ (ঢাকা)
এপ্রিল ১৯, ২০২৪ ১১:৪৩ অপরাহ্ণ । ৫৫ জন
Link Copied!

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে তিন বছরের কন্যা শিশু ধর্ষনের ঘটনায় দায়ের করা মামলায় ৪ ঘন্টার মধ্যে অভিযুক্তকে দক্ষিণ গ্রেপ্তার করেছে কেরানীগঞ্জ থানা পুলিশ। গ্রেপ্তারকৃতের নাম -মোস্তফা কামাল (৪০)। নির্যািতি শিশুটির মা বাদী হয়ে এই মামলা দায়ের করেন।

মামলার বিবরলে প্রকাশ, চলতি বছরের ১৭ এপ্রিল সকাল ৮টার দিকে দক্ষিণ কেরানীগঞ্জ আমিনপাড়া মুহরী পট্টি এলাকায় এই ধর্ষণের ঘটনা ঘটে। ঘটনার দিন সকালে শিশুটি বাসার সামনে খেলা করছিলো। এ সময় পাশের বাসার ভাড়াটিয়া মোস্তফা (৪০) শিশুটিকে তার বাসায় ডেকে নিয়ে ধর্ষণ করে। একপর্যায়ে শিশুটির চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে গেলে ধর্ষক মোস্তফা পালিয়ে যায়। ধর্ষক মোস্তফার বরিশাল জেলার মেহেন্দীঞ্জ এলাকার রুস্তম আলীর ছেলে।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই ইমরান উকিল জানান, ধর্ষণের ঘটনায় শিশুটির মা বাদী হয়ে ১৮ এপ্রিল সকালে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন। মামলা দায়েরে ৪ ঘন্টার মধ্যে ধর্ষক মোস্তফাকে গ্রেফতার করেছি।

দক্ষিণ কেরানীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুনুর রশীদ জানান,শিশুটিকে ধর্ষণের ঘটনায় মামলা হয়েছে। আসামীকে গ্রেফতার করা হয়েছে। এরপর আসামীকে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে ।