https://bangla-times.com/
ঢাকারবিবার , ২৮ এপ্রিল ২০২৪
  • অন্যান্য

শান্তি নিবিড় সেবা ফাউন্ডেশনের সম্মাননা পদক প্রদান

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
এপ্রিল ২৮, ২০২৪ ৫:০০ অপরাহ্ণ । ২১ জন
Link Copied!

চাঁপাইনবাবগঞ্জে শিবগঞ্জ উপজেলার শান্তি নিবিড় সেবা ফাউন্ডেশন ও পাঠাগার এর পক্ষ থেকে সম্মাননা পদক প্রদান করা হয়েছে। বাংলাদেশের ৬৪ জেলার মধ্যে শিবগঞ্জের গর্বিত মেয়ে মোসা: রোকেয়া খাতুন ।

আন্তর্জাতিক একাডেমী এ্যাওয়ার্ড এস কে এস কারাতে এসোসিয়েশন আয়োজনে যাদেপপুর ইউনিভার্সিটি কলকাতা ইন্ডিয়া (২৪শে এপ্রিল) ২০২৪ এ্যাওয়ার্ড পাওয়াই তাকে অভিনন্দন ও শান্তি নিবিড় সেবা ফাউন্ডেশন ও পাঠাগার এর পক্ষ থেকে থেকে সম্মাননা পদক প্রদান করা হয়েছে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন-চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার ওসি সাজ্জাদ হোসেন এবং অন্যারা ।

ওসি সাজ্জাদ হোসেন বলেন, সাংবাদিক নাহিদ উজ্জামান বয়সে ছোট হলেও বিভিন্ন ভালো কাজে অবদান রেখেছেন এটা আমাদের গর্বের বিষয় বিভিন্ন ভালো কাজের সাথে জড়িত এটা আমাদের উপজেলার জন্য গর্বে বিষয় যেমন আজকে মোসা: রোকেয়া খাতুন কে তিনি সম্মাননা পদক প্রদান করছেন এখানে আমি অংশগ্রহণ পেরে অনেকে খুশি হয়েছি ।

শান্তি নিবিড় সেবা ফাউন্ডেশন ও পাঠাগার এর প্রতিষ্ঠাতা ও পরিচালক নাহিদ উজ্জামান বলেন, ২০২০ সাল থেকে গরিব দুঃখী ও অসহায়দের পাশে থাকি এবং আরো বলেন আমি যা কিছু করি আমার নিজ অর্থায়নে করি এতে আমার খুব ভালো লাগে সকলে আমার জন্য দোয়া করবেন আমি যেন আরো বেশি বেশি করে সহযোগিতা করে আপনাদের পাশে থাকতে পারি।