https://bangla-times.com/
ঢাকাবুধবার , ৬ মার্চ ২০২৪
  • অন্যান্য

লোহাগড়ায় পিতা-পুত্রকে কুপিয়ে জখম, আটক ২

নড়াইল প্রতিনিধি
মার্চ ৬, ২০২৪ ১:০২ অপরাহ্ণ । ২৭ জন
Link Copied!

নড়াইলের লোহাগড়া উপজেলার লক্ষীপাশা চৌরাস্তা এলাকায় দু’পক্ষের সংঘর্ষে পিতা এবং পুত্র কে কুপিয়ে গুরুত জখম করা হয়েছে। ঘটনার সময় জড়িত থাকার অভিযোগে পুলিশ ২ জনকে আটক করেছে।

আহতরা হলেন লোহাগড়া পৌরসভার কচুবাড়িয়া গ্রামের আব্দুল্লাহ ঠাকুর (২৬) এবং তার পিতা হুমায়ূন ঠাকুর (৫২)। আহতদের উদ্ধার করে প্রথমে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে যশোর সদর হাসপাতালে রেফার্ড করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার (৫ মার্চ) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার লক্ষীপাশা চৌরাস্তা মোড়ে ঢাকা বাস কাউন্টারের সামনে গত ৩ দিন আগে এক ভ্যানচালকের সঙ্গে আব্দুল্লার কথা কাটাকাটি হয়। একপর্যায়ে সেটির সমাধান হয়ে সেখানে। এঘটনার জের ধরে মঙ্গলবার রাতে লোহাগড়া পৌর সভার রাজাপুর গ্রামের হায়াতুর শেখের নেতৃত্বে ১০/১২ জন মিলে লক্ষীপাশা ঢাকা কাউন্টার এলাকায় এসে আবদুল্লাহ ঠাকুর ও রুমান নামে একজনকে মারধর করে।

ঘন্টা খানেক পরে ঘটনাস্থলে দু’পক্ষের লোকজন জড়ো হয়ে আবারও সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় আব্দুল্লাহ ঠাকুর ও তার পিতা হুমায়ুন ঠাকুরকে কুপিয়ে জখম করে প্রতিপক্ষরা । স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে প্রথমে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে যশোর সদর হাসপাতালে রেফার্ড করে। পরবর্তীতে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য হুমায়ূন ঠাকুর ও আব্দুল্লাহ ঠাকুর কে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

লোহাগড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে বুধবার (৬মার্চ) সকালে বলেন, ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে রাজুপুর গ্রামের ফারুক শেখের ছেলে হায়াতুর শেখ ও হিরু শেখের ছেলে হামীম শেখ কে আটক করা হয়েছে। তবে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে। পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। কেউ অভিযোগ করলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে ।