https://bangla-times.com/
ঢাকামঙ্গলবার , ১১ জুন ২০২৪

রান্নাঘরে বিস্ফোরণ, নারী-শিশুসহ দগ্ধ ৪

নিজস্ব প্রতিবেদক
জুন ১১, ২০২৪ ১০:৫৫ পূর্বাহ্ণ । ২৭ জন
Link Copied!

রাজধানীর ভাটারায় বাসার রান্নাঘরে বিস্ফোরণে নারী ও শিশুসহ একই পরিবারের ৪ জন দগ্ধ হয়েছেন। সোমবার (১০ জুন) সন্ধ্যার দিকে এ ঘটনা ঘটে। দগ্ধদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

বিস্ফোরণের ঘটনায় দগ্ধরা হলো– রকসি আক্তার (২০), তার বোন ফুতু আক্তার (১৮), রকসির ছেলে আয়ান (৩)। এছাড়া রকসির বাবা আব্দুল মান্নানও (৬০) দগ্ধ হয়েছেন।

জানা গেছে, বিস্ফোরণে দগ্ধরা ভাটারা থানার একটি আবাসিক এলাকায় ভাড়া থাকেন। তাদের বাড়ি কক্সবাজারের মহেশখালী থানার মাইজপাড়া গ্রামে।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. তরিকুল ইসলাম জানান, সোমবার (১০ জুন) রাতে দগ্ধ অবস্থায় ৪ জনকে হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়। এরমধ্যে রকসি ও তার বোন ফুতু আক্তারের শরীরের ৫৫ শতাংশ দগ্ধ হয়েছে। এছাড়া শিশু আয়ানের শরীরের ৭০ শতাংশ ও আব্দুল মান্নানের শরীরের ৫০ শতাংশ দগ্ধ হয়েছে। সবাই আশঙ্কাজনক।

রকসির দেবর আহমেদ মোস্তফা বলেন, সোমবার (১০ জুন) সন্ধ্যায় বাসার রান্নাঘরে বিকট শব্দে বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে শিশুসহ চারজন দগ্ধ হয়। তাদের উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতাল নেয়া হয়। এরপর সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটে আনা হয়।