https://bangla-times.com/
ঢাকাবুধবার , ১ মে ২০২৪
  • অন্যান্য

রাণীশংকৈলে মে দিবস পালিত

মোঃ বপ্লিব, রাণীশংকৈল (ঠাকুরগাঁও)
মে ১, ২০২৪ ৯:০৯ অপরাহ্ণ । ১২ জন
Link Copied!

মে দিবস উপলক্ষে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে শ্রমিক সংগঠনের পক্ষ থেকে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়। শ্রমিকরা বিভিন্ন ব্যানার, ফেস্টুন সাথে নিয়ে র‌্যালী বের করে।

র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদর্শন করে রাণীশংকৈল ডিগ্রী কলেজ মাঠে আলোচনা সভা অনূষ্ঠিত হয় । সভায় সভাপতিত্ব করেন মটর শ্রমিক ইউনিয়নের সভাপতি শামসুল হক।

বক্তব্য রাখেন- সাবেক এমপি ইয়াশিন আলী, সাবেক সাংসদ সেলিনা জাহান লিটা,আ’লীগ সভাপতি সইদুল হক, মেয়র মোস্তাফিজুর রহমান, আ’লীগ সম্পাদক তাজউদ্দীন আহম্মেদ, ভাইসচেয়ারম্যান সোহেল রানা,জাতীয় পার্টির যুগ্ম সম্পাদক আবু তাহের, প্রেসক্লাব সভাতি মোবারক আলী ও আনোয়ারুল ইসলাম, বাংলাদেশ সহকারি শিক্ষা অফিসার কেন্দ্রিয় কমিটির সভাপতি এসএমএ রবিউল ইসলাম সবুজ, এ্যাডভোকেট শেখ ফরিদ,আ’লীগ সহ-সভাপতি মুক্তার আলম, যুবলীগ সম্পাদক রমজান আলী, বীর মুক্তিযোদ্ধা হাবিবর রহমান, নন্দুয়ার ইউনিয়ন আ’লীগ যুগ্ম সম্পাদক শাহনেওয়াজ আলী,পৌর আ’লীগ সভাপতি জাহাঙ্গীর আলম, রাজ-৮৮ সাবেক সভাপতি আবুল কালাম আজাদ সহকারি শিক্ষক সাধন বসাক, হযরত আলী, শ্রমিক নেতা মোকসেদ আলী, আমজাদ আলী,প্রদিপ সাহা,সমির উদ্দিন প্রমুখ।

অপরদিকে, উপজেলা পরিষদের প্রধান ফটকে নির্মান শ্রমিক ইউনিয়ন, রিক্রা ভেন শ্রমিক ইউনিয়ন সহ কয়েকটি সংগঠন ট্রেড ইউনিয়ন এক সঙ্গে সমন্বয় করে দিবসটি যথাযোগ্য মর্যাদায় পালন করে।