https://bangla-times.com/
ঢাকামঙ্গলবার , ৩০ এপ্রিল ২০২৪
  • অন্যান্য

রাজশাহী জেলা পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত

রাজশাহী ব্যুরো
এপ্রিল ৩০, ২০২৪ ৪:৫৫ অপরাহ্ণ । ৩৭ জন
Link Copied!

রাজশাহী জেলা পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৩০ এপ্রিল) সকাল সাড়ে ১১টায় নিজ সভা কক্ষে আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য ও রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবালের সভাপতিত্বে এই সভা অনুষ্ঠিত হয়। মাসিক সভা সঞ্চালনা করেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মু: রেজা হাসান।

মাসিক সভায় পূর্ববর্তী সভার কার্যবিবরণী পাঠ ও দৃঢ়ীকরণ, ২০২৩-২০২৪ অর্থ বছরের এডিপি ও রাজস্ব বরাদ্দের গৃহীত প্রকল্পের বাস্তবায়ন সংক্রান্ত অগ্রগতি পর্যালোচনা। রাজশাহী জেলা পরিষদ কর্তৃক কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ প্রকল্পের উদ্বোধন সংক্রান্ত আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ। জেলা পরিষদের মাধ্যমে বৃক্ষ রোপন প্রকল্প গ্রহণ সংক্রান্ত আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ। বিবিধ।

সভাপতির বক্তব্যের শুরুতেই জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল সদস্যদেরকে ধন্যবাদ জ্ঞাপন করে বলেন আপনারা জানেন কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের অতি শীঘ্রই শুভ উদ্বোধন করা হবে। আপনারা না থাকলে যা কখনো সম্ভব ছিল না। তাই আপানদের প্রতি আমি চির কৃতজ্ঞ।

তিনি আরো বলেন, রাজশাহী জেলা পরিষদ একটি মানব সেবার অফিস জনগণের স্বার্থে আমরা বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাÐ করে থাকি। এবার আমরা একটু ব্যতিক্রম কর্মকান্ড পরিচালনা করবো। প্রচন্ড তাপ দাহে বিপর্যস্ত জনজীবন। সবচাইতে বেশি কষ্ট হচ্ছে খেটে খাওয়া দিনমজুর এবং রিক্সা- চালক, তারা রোদে পুড়ে বৃষ্টিতে ভিজে উপার্জন করে। তাদের কথা চিন্তা করে সুপেয় পানি ও খাবার স্যালাইন বিতরণ করা হবে।

চেয়ারম্যান বলেন, জনগণের কথা চিন্তা করে অতি শীঘ্রই রাজশাহী শহরসহ নয়টি উপজেলায় বৃক্ষ রোপনের উদ্যোগ নেওয়া হয়েছে।

মাসিক সভায় উপস্থিত ছিলেন মাসিক সভায় উপস্থিত ছিলেন, কেশরহাট পৌরসভা মেয়র শহীদুজ্জমামন শহীদসদস্য-৩ ( পবা ও সিটি কর্পোরেশন) মো: তফিকুল ইসলাম ,সদস্য-৪ ( মোহনপুর) দীলিপ কুমার সরকার, সদস্য-১ ( গোদাগাড়ী) আব্দুর রশিদ, সদস্য-৫ ( দূগাপুর) মো: আবুল কালাম আজাদ, সদস্য-৮ (চারঘাট) মো: জনাব আলী, সদস্য-৭ ( পুঠিয়া) মো: আসাদুজ্জামান মাসুদ, সদস্য-৯ ( বাঘা) মো: মহিদুল ইসলাম, সংরক্ষিত সদস্য-১ ( গোদাগাড়ী, তানোর ও পবা) শিউলী রানী সাহা, সংরক্ষিত সদস্য-২ ( মোহনপুর, দূর্গাপুর ও বাগমারা) সুলতানা পারভীন রিনা, সংরক্ষিত সদস্য-৩ ( পুঠিয়া, চারঘাট ও বাঘা) মোসা: সাজেদা বেগম।

এ ছাড়াও উপস্থিত ছিলেন উপ-সহকারী প্রকৌশলী আনোয়ার হোসেন, হিসাবরক্ষক আব্দুল মতিন উপ-সহকারী (অ:দ) ও সার্ভেয়ার আলিফ আলী, চেয়ারম্যানের ব্যাক্তি গত সহকারী ফজলে এলাহী সোহেল ও সুলতানুর আরেফিনসহ অন্যান্য কর্মকর্তা-কর্মচরী উপস্থিত ছিলেন।