https://bangla-times.com/
ঢাকাসোমবার , ১ এপ্রিল ২০২৪

রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

রাজশাহী ব্যুরো
এপ্রিল ১, ২০২৪ ২:২৪ অপরাহ্ণ । ৭৮ জন
Link Copied!

রাজশাহী জেলার ৯টি উপজেলায় ঈদুল ফিতর উপলক্ষে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছে রাজশাহী জেলা পরিষদ। সোমবার (১ এপ্রিল) দুপুরে নিজ কার্যালয়ে আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য ও রাজশাহী মহানগর সহ-সভাপতি এবং রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল জেলা পরিষদের সদস্যদের নিকট এই ঈদ সামগ্রী বিতরণ করেন।

এ সময় জেলা পরিষদ চেয়ারম্যান বলেন, অতিশীঘ্রয় জেলা পরিষদের সদস্যবৃন্দ তাদের নিজ নিজ এলাকায় অসহায় মানুষের মাঝে চাল, চিনি, তেল, সেমাই, পাউডার দুধ,সহ বিভিন্ন ঈদ সামগ্রী বিতরণ করবে।

তিনি আরও বলেন, জেলা পরিষদের নিজেস্ব তহবিল থেকে অসহায় মানুষের মাঝে আমরা এই ঈদ সামগ্রী দেওয়ার উদ্যোগ নিয়েছি। বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে জেলা পরিষদ অসহায় মানুষের পাশে থাকার চেষ্টা করবো। আবার সুযোগ পেলে আবারো আপনাদের এলাকার দরিদ্র মানুষকে সহযোগিতা করবো ইনশাল্লাহ। ঈদ উপহার বিতরণকালে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মু: রেজা হাসান, সংরক্ষিত সদস্য-২ ( মোহনপুর, দূর্গাপুর ও বাগমারা) সুলতানা পারভীন রিনা হাতে তুলেদেন রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল। পর্যায়ক্রমে সকল সদস্যদের দেওয়া হবে।

সদস্যরা হলেন সংরক্ষিত সদস্য-১ ( গোদাগাড়ী, তানোর ও পবা) শিউলী রানী সাহা, সংরক্ষিত সদস্য-৩ ( পুঠিয়া, চারঘাট ও বাঘা) মোসা: সাজেদা বেগম। সদস্য-১ ( গোদাগাড়ী) আব্দুর রশিদ, সদস্য-২ (তানোর) মো: মাইনুল ইসলাম, সদস্য-৩ ( পবা ও সিটি কর্পোরেশন) মো: তফিকুল ইসলাম, সদস্য-৪ ( মোহনপুর) দীলিপ কুমার সরকার, সদস্য-৫ ( দূগাপুর) মো: আবুল কালাম আজাদ, সদস্য-৬ ( বাগমারা) মোঃ আবু জাফর প্রাং, সদস্য-৭ ( পুঠিয়া) মো: আসাদুজ্জামান মাসুদ, সদস্য-৮ (চারঘাট) মো: জনাব আলী, সদস্য-৯ ( বাঘা) মো: মহিদুল ইসলাম।