https://bangla-times.com/
ঢাকাবুধবার , ১৫ মে ২০২৪
  • অন্যান্য

রাজশাহীতে সুপেয় পানি ও খাবার স্যালাইন বিতরণ

রাজশাহী ব্যুরো
মে ১৫, ২০২৪ ৫:১৫ অপরাহ্ণ । ৫৪ জন
Link Copied!

রাজশাহীতে শতশত তৃষ্ণার্ত সাধারণ মানুষের মাঝে বোতলজাত সুপেয় পানি ও খাবার স্যালাইন বিতরণ করা হয়েছে। বুধবার (১৫ মে) দুপুরে এসব বিতরণ করা হয়।

রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল এর উদ্যোগে বোতলজাত সুপেয় পানি ও খাবার স্যালাইন বিতরণ করা হয়।

দুপুরে জেলা পরিষদের অফিস ভবনের সামনে এই বিতরণ কার্যক্রমের উপস্থিত ছিলেন রাজশাহী জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মু: রেজা হাসান। এ সময় তিনি পথচারীদের হাতে বোতলজাত সুপেয় পানি ও খাবার স্যালাইন তুলে দেন ।

এ সময় উপস্থিত ছিলেন রাজশাহী জেলা পরিষদের সংরক্ষিত সদস্য-১ শিউলী রানী সাহা ( গোদাগাড়ী, তানোর ও পবা), সংরক্ষিত সদস্য-২ সুলতানা পারভীন রিনা ( মোহনপুর, দূর্গাপুর ও বাগমারা), সংরক্ষিত সদস্য-৩ মোসা: সাজেদা বেগম ( পুঠিয়া, চারঘাট ও বাঘা), সদস্য-২ মো: মাইনুল ইসলাম (তানোর), সদস্য-৩ মো: তফিকুল ইসলাম ( পবা ও সিটি কর্পোরেশন), সদস্য-৫ মো: আবুল কালাম আজাদ ( দূর্গাপুর), সদস্য-৬ মোঃ আবু জাফর প্রাং ( বাগমারা), সদস্য-৭ মো: আসাদুজ্জামান মাসুদ ( পুঠিয়া) , সদস্য-৮ মো: জনাব আলী (চারঘাট), সদস্য-৯ মো: মহিদুল ইসলাম ( বাঘা)।

এছাড়াও রাজশাহী জেলা পরিষদের সহকারী প্রকৌশলী এ কে এম আনোয়ার হোসেন, উপ-সহকারী প্রকৌশলী (অঃদাঃ) আলিফ আলী, চেয়ারম্যানের ব্যাক্তিগত সহকারী ফজলে এলাহী সোহেল ও সুলতানুর আরেফিনসহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন