https://bangla-times.com/
ঢাকারবিবার , ৫ মে ২০২৪
  • অন্যান্য

রাজশাহীতে ওয়াসার অবহিতকরণ সভা

সোহরাব হোসেন সৌরভ, রাজশাহী
মে ৫, ২০২৪ ৭:৪০ অপরাহ্ণ । ২৮ জন
Link Copied!

রাজশাহী ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক জাকির হোসেন বলেছেন, ওয়াসা একটি জনসেবা মূল্য প্রতিষ্ঠান। মানুষের সেবা দেওয়া আমাদের দায়িত্ব কর্তব্য। রাজশাহী সিটি কর্পোরেশনের যে জনসাধারণ রয়েছে তারা সকলেই ওয়াসার উপরেই নির্ভরশীল। প্রতিনিয়ত ওয়াসা জনগণের জন্য পানি সরবরাহ করে থাকে। কিন্তু এই পানি নিয়ে অনেক সময় জনগণ বিভিন্ন অভিযোগ থাকেন। সে সকল অভিযোগগুলো আমলে নিয়ে তা প্রতিকার করতে হবে ।

তিনি আরো বলেন, আপনার জানেন প্রধনামন্ত্রী শেখ হাসিনার সুদৃষ্টি আছে এই রাজশাহী বাসির জন্য। আমাদের রাজশাহী সিটি মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন ইতিমধ্যেই বিভিন্ন উন্নয়ন কর্মকাÐ করে সিটিকে দৃষ্টিনন্দন করে তুলেছেন। তার দৃষ্টি যেন সর্বস্তরে তাই তিনি রাজশাহী মানুষের কথা ভাবেন। আমরা যেন তার দিক নির্দেশনা মেনে চলতে পারি। আমরা আগামীতে নদী থেকে পানি সংগ্রহ করে বিশুদ্ধকরণের মাধ্যমে রাজশাহীবাসীকে বিশুদ্ধ পানি দিতে পারবো বলে মনে করি। তখন হয়তোবা এত অভিযোগ আর আসবে না।

রবিবার (৫ মে) সকাল সাড়ে ১০টায় রাজশাহী ওয়াসার সম্মেলন কক্ষে অভিযোগ প্রতিকার ব্যবস্থা বিষয়ে সেবাগ্রহীতা/অংশীজনদের অবহিতকরণ সভায় প্রধান অতিথি বক্তব্য তিনি এসব কথা বলেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন রাজশাহী ওয়াসার উপব্যবস্থাপনা পরিচালক (অর্থ ও প্রশাসন) এস, এম তুহিনুর আলম, সচিব উম্মে কুলসুম সম্পা, নির্বাহী প্রকৌশলী মো: রেজাউল হুদা ও প্রধান রাজস্ব কর্মকর্তা মো: মেহেদী হাসান ছাড়াও বিভিন্ন বিভিন্ন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।