https://bangla-times.com/
ঢাকাশুক্রবার , ১২ এপ্রিল ২০২৪

মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা, পথচারীসহ নিহত ২

এস এম শরিফুল ইসলাম, নড়াইল
এপ্রিল ১২, ২০২৪ ১০:৪৪ পূর্বাহ্ণ । ৩১ জন
Link Copied!

নড়াইলের ঢাকা-কালনা-নড়াইল-যশোর-বেনাপোল মহাসড়কে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল আরোহী আলছাফ মাতুব্বর (২০) নামে এক যুবক এবং অজ্ঞাত পরিচয় একজন পথচারী নিহত হয়েছে।

নিহত আলছাফ মাতুব্বর ফরিদপুরের সালথা উপজেলার কুমোরপট্টি গ্রামের আসাদ মাতুব্বরের ছেলে। নিহত অন্যজনের পরিচয় পাওয়া যায়নি। এ ঘটনায় আহত দুইজন কে নড়াইল সদর আধুনিক হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে ।

বৃহস্পতিবার (১১ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে ঢাকা-কালনা-নড়াইল-যশোর-বেনাপোল মহাসড়কের নড়াইল সদর উপজেলার হাওয়াইখালী ব্রিজ এলাকার ডৌয়াতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। অপর আহত দুইজন হলো-মোস্তাক সর্দার ও মুস্তাকিন (২০)।

জানা গেছে,লোহাগড়া থেকে একটি মোটরসাইকেল দ্রুত গতিতে নড়াইলের দিকে যাচ্ছিল। পথিমধ্যে নড়াইল সদর উপজেলার হাওয়াইখালী ব্রিজ এলাকার ডৌয়াতলা এলাকায় পৌঁছালে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় এক পথচারী আঘাত করে পাশে সুপারি গাছে গিয়ে আঘাত করে। এসময় মোটরসাইকেলে থাকা আলছাফ মাতুব্বর ঘটনাস্থলে নিহত হয়। পরে স্থানীয় লোকজন ৯৯৯ ফোন করলে নড়াইলের হাইওয়ে পুলিশ তাদের উদ্ধার করে নড়াইল সদর আধুনিক হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক অজ্ঞাত পরিচয় ব্যক্তিকে মৃত ঘোষণা করেন। তাদের কাছে থাকা একটি মোবাইল ফোন থেকে নিহতের পরিচয়সহ অন্যান্য তথ্য জানা গেছে।

নড়াইল সদর আধুনিক হাসপাতালের ইমারজেন্সি মেডিকেল অফিসার অলোক কুমার বাগচী জানান, মোটরসাইকেল দুর্ঘটনায় হাসপাতালে আসেন তিনজন। এর মধ্যে একজন মারা গেছেন। বাকি দুইজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

এ বিষয়ে নড়াইল তুলরামপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির পরিদর্শক শওকত হোসেন বলেন, ৯৯৯ এ ফোন পেয়ে ঘটনাস্থলে গিয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় ১জন ঘটনাস্থলে নিহত অপর আহত ৩ জনকে নড়াইল সদর আধুনিক হাসপাতালে নেওয়া হলে সেখানে একজন মারা যায়।