https://bangla-times.com/
ঢাকাবুধবার , ১৫ মে ২০২৪
  • অন্যান্য

মাধবপুরে পাওনা টাকা চাওয়ায় হামলা-ভাঙচুর

ত্রিপুরারী দেবনাথ তিপু, হবিগঞ্জ
মে ১৫, ২০২৪ ১০:২২ অপরাহ্ণ । ৩৫ জন
Link Copied!

হবিগঞ্জের মাধবপুর উপজেলার চারাভাঙ্গা গ্রামে বিদেশ নেয়ায় প্রলোভনে টাকা হাতিয়ে নেয় এক প্রতারক। টাকা ফেরত চাইলে প্রতারকের হাতে প্রহৃত হন লায়েছ। এরপর ৯৯৯ ফোন করে পুলিশের সহযোগীতার প্রাণে রক্ষা পান তিনি।

মামলার অভিযোগ সূত্রে জানা গেছে, বিদেশ নেয়ার নাম করে লায়েছের কাছ থেকে টাকা হাতিয়ে প্রতারক। পরবর্তীতে আরও ৯০ হাজার টাকা ধার নেয়। কিন্তু লায়েছের টাকায় আদম ব্যবসায়ী মাসুদ মিয়া নিজের ভাতিজাকে বিদেশে ভিসা করে দেয়। বিষয়টি জানতে পেরে লায়েছ মাসুদের কাছে টাকা ফেরত চায়। এর সূত্র ধরে মঙ্গলবার (১৪ মে) দুপুর ১২টার দিকে মাসুদ মিয়া টাকা দেয়ার আগে লায়েছের ওপর হামলা করে। এ সময় লায়েছ আত্মরক্ষার্থে পাশের গ্রাম সন্তোষ পুরে বাচ্চু মিয়ার বাড়িতে আশ্রয় নিলে প্রতারক মাসুদ, লায়েছের ওপর হামলে করে। নিরুপায় হয়ে প্রত্যক্ষদর্শী ৯৯৯ নাম্বারে ফোন করলে স্থানীয় মাধবপুর থানা পুলিশ লায়েছকে উদ্ধার করে। এ বিষয়ে মামলা রুজু করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মাসুদ উগ্রপন্থী লোক, সে বিভিন্ন অপকর্মে জড়িত। উপজেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি রোকেয়া বেগম বলেন, মাসুদ যে কাজটি করেছে নেহাত অন্যায় করেছে, তার শাস্তি হওয়া উচিত।

অভিযুক্ত মাসুদকে হামলা ও ভাংচুরের বিষয়ে জানতে চেয়ে জিজ্ঞেস করলে তিনি টাকা পাওনা ও হামলার বিষয় অস্বীকার করেন।

মাধবপুর থানার জরুরি সেবার ফোন পাওয়া উদ্ধারকারী অফিসার এস আই শাহআলম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ৯৯৯ নাম্বারে কল পেয়ে আমি গিয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করি।