https://bangla-times.com/
ঢাকাবুধবার , ৮ মে ২০২৪

ময়না-সোনিয়ার বাজিমাত, নতুন মুখ রেজা

ইমরান হোসাইন, তানোর (রাজশাহী)
মে ৮, ২০২৪ ১১:১৯ অপরাহ্ণ । ৪৭ জন
Link Copied!

রাজশাহীর তানোর উপজেলা পরিষদ নির্বাচনে বিপুল ভোটে আবারও চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন লুৎফর হায়দার রশিদ ময়না। সোনিয়া সরদার ব্যাপক ভোটে ফের নারী ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তবে, ভাইস চেয়ারম্যান পদে নতুন মুখ তানভীর রেজা নির্বাচিত।

বুধবার (৮ মে) রাতে উপজেলা পরিষদ হলরুমে তানোর উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার মো. কামরুজ্জামান ভোটের এই ফলাফল বেসরকারিভাবে ঘোষণা করেন।

৬১টি কেন্দ্রের ফলাফলে লুৎফর হায়দার রশিদ ময়না কাপ পিরিজ প্রতিক নিয়ে ৪৬ হাজার ৩৯৫ ভোট পান। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী প্রার্থী আব্দুল্লাহ আল মামুন মোটরসাইকেল প্রতিক নিয়ে পেয়েছেন ২০ হাজার ৭৯ ভোট। নিকটতম প্রার্থীর চেয়ে ২৬ হাজার ৩১৬ ভোট বেশি পেয়ে ময়নাকে বেসরকারি ভাবে চেয়ারম্যান ঘোষণা করা হয়।

ভাইস চেয়ারম্যান পদে (পুরুষ) তানভীর রেজা চশমা প্রতিক নিয়ে ৩৮ হাজার ৫৩৭ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিটকতম প্রতিদ্ব›দ্বী সোহেল রানা তালা প্রতিক নিয়ে পেয়েছেন ২৪ হাজার ৬০১ ভোট। নিকটতম প্রার্থীর চেয়ে ১৩ হাজার ৯৩৬ ভোট বেশি পেয়ে ভাইস চেয়ারম্যান পদে তানভীর রেজা নির্বাচিত হন।

এছাড়াও নারী ভাইস চেয়ারম্যান পদে সোনিয়া সরদার কলস প্রতিক নিয়ে ৩০ হাজার ৮৮৬ ভোট পেয়ে আবারও নির্বাচিত হয়েছেন। তার নিটকতম প্রতিদ্ব›দ্বী প্রার্থী সাগরী ভৌমিক বৈদ্যুতিক পাখা প্রতিক নিয়ে পেয়েছেন ২৩ হাজার ৪৫৭ ভোট এছাড়াও নাসিমা বিবি সেলাই মেশিন প্রতিক নিয়ে পেয়েছেন ৮ হাজার ২১৭ ভোট।

তানোরে মোট ভোট কেন্দ্র ছিল ৬১টি। ভোটার সংখ্যা ১ লাখ ৬৬ হাজার ১৭৩ জন। পুরুষ ভোটার ৮১ হাজার ৯০৭ জন ও নারী ভোটার ৮৪ হাজার ২৬৬ জন। এরআগে সকাল সাড়ে ৮টা থেকে ভোগ গ্রহণ শুরু হয় চলে বিকেল চারটা পর্যন্ত।