https://bangla-times.com/
ঢাকাবৃহস্পতিবার , ৯ মে ২০২৪

ভুয়া মৃত্যু সনদ লিখতেন মিল্টন সমাদ্দার!

নিজস্ব প্রতিবেদক
মে ৯, ২০২৪ ৬:২২ অপরাহ্ণ । ২৮ জন
Link Copied!

চাইল্ড অ্যান্ড ওল্ড এইজ কেয়ারের চেয়ারম্যান মিল্টন সমাদ্দার ভুয়া মৃত্যু সনদ তৈরি করে ডাক্তারের সই জাল করে নিজেই সবকিছু লিখে দিতেন। ডিবি হাতে গ্রেপ্তারের পর দুই দফায় রিমান্ডে তার বিরুদ্ধে আনা অধিকাংশ অভিযোগ স্বীকার করেন মিল্টন।

বৃহস্পতিবার (৯ মে) রাজধানীর মিন্টু রোডে সাংবাদিকদের সাথে আলাপকালে ডিবি প্রধান মোহাম্মদ হারুন অর রশীদ এসব কথা বলেন।

এ সময় তিনি বলেন, মিল্টন সামাদ্দারকে ৭ দিনের রিমান্ডে এনেছিলাম। জিজ্ঞাসাবাদে তার বিরুদ্ধে যেসব অভিযোগ মিডিয়ায় এসেছে তার অধিকাংশই স্বীকার করেছে। তার কাছে আশ্রমে মারা যাওয়া ব্যক্তিদের ডেথ সার্টিফিকেট তৈরির বিষয়টি সম্পর্কে জানতে চেয়েছিলাম। এ বিষয়ে মিল্টন বলেন, ভুয়া মৃত্যু সনদ তৈরি করে ডাক্তারের সই জাল করে নিজেই সবকিছু লিখে দিতেন। তাছাড়া তার আশ্রমে কোনো চিকিৎসক ছিল না। অপারেশন থিয়েটারে ব্লেড ছুরি দিয়ে কাটাকাটি করতেন তিনি নিজেই।

তিনি আরও বলেন, মিল্টন জানিয়েছেন, যখন নির্যাতন করা হতো তখন তিনি ইয়াবা ও মাদক সেবন করে নিতেন। এর ফলে তখন তার কোন হিতাহিত জ্ঞান থাকতো না। এ কাজটি যে করা ঠিক হয়নি তা সে কাছে স্বীকার করেছে।

মিল্টনের বিরুদ্ধে দায়ের হওয়া তিনটি মামলার মধ্যে দুটি মামলায় তাকে রিমান্ডে নেওয়া হয়েছিলো। তদন্তের জন্য তার স্ত্রীকে আবারো জিজ্ঞাসাবাদ করা হতে পারে বলে জানালেন ডিবি প্রধান।